বাংলা নিউজ > বায়োস্কোপ > গর্ভবতী অবস্থায় আমিরের ছবিতে মিনিস্কার্টে নেচেছি, ফাঁস করলেন অর্চনা
'রাজা হিন্দুস্তানি' ছবির একটি দৃশ্যে অর্চনা পূরণ সিং।

গর্ভবতী অবস্থায় আমিরের ছবিতে মিনিস্কার্টে নেচেছি, ফাঁস করলেন অর্চনা

  • 'রাজা হিন্দুস্তানি' ছবির শ্যুটিং গর্ভবতী অবস্থায় সেরেছিলেন অর্চনা পূরণ সিং।

‘দ্য কপিল শর্মা’র শো-তে এসে হাজির হয়েছিলেন সোনালি কুলকার্নি, রবি কিষাণ এবং সচিন খেদেকর। ‘হুইসেলব্লোয়ার’ শো-এর এর প্রচার সারতেই কপিলের শোতে মুখ দেখিয়েছিলেন এই তিন বলি-ব্যক্তিত্ব।২০১৩ সালে মেডিকেল কলেজগুলিতে ব্যাপম (Vyapam) কেলেঙ্কারির উপর আবর্তিত হয়ে SonyLIV-এ চালু হচ্ছে এই শো। অজয় ​​মোঙ্গা দ্বারা তৈরি এবং লেখা ওই শো। পরিচালনায় মনোজ পিল্লাই। ফেরা যাক কপিলের শো-তে। সেই এপিসোডের একটি 'আনসেন্সর্ড' ভিডিয়ো সম্প্রতি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই জানা গেল গর্ভবতী অবস্থায় 'সিংঘম' ছবির শ্যুটিং সেরেছিলেন সোনালি কুলকার্নি। অভিনেত্রীর কথা শোনামাত্রই অভিনেত্রী অর্চনা পূরণ সিং বলে ওঠেন তাঁরও একই অভিজ্ঞতা রয়েছে। 'রাজা হিন্দুস্তানি' ছবির শ্যুটিং তিনিও গর্ভবতী অবস্থায় সেরেছিলেন!

যদিও ছবির পরিচালক ধর্মেশ দর্শন অর্চনার ওই অবস্থায় শ্যুটিং করতে চাননি। অর্চনার দাবি, তিনি নিজেই জোর গলায় জানিয়েছিলেন ছবির শ্যুটিং তাঁর জন্য দেরি হোক, মোটেই চান না তিনি। এরপর হাসতে হাসতে তিনি বলে ওঠেন, ' ওই অবস্থায় মিনিস্কার্ট পরে হাতে র‍্যাকেট নিয়ে নেচে নেচে শ্যুটিং করছিলাম। সঙ্গে গুনগুন করে আবার গান গেয়ে উঠছিলাম 'অভি তো ম্যাঁয় জওয়ান হুঁ। '

ওই ভিডিয়োতে সোনালি তাঁর 'সিংঘম' সিনেমার শ্যুটিংয়ের পুরনো স্মৃতি শেয়ার করেন। সেই স্মৃতিচরণে অভিনেত্রী জানান যে ছবির শ্যুটিং চলার ফাঁকেই তিনি জানতে পারেন যে তাঁর গর্ভে সন্তান এসেছে। এর মাস কয়েক পর ফের যখন 'সিংঘম' এর শ্যুটিং জন্য তাঁর ডেট আসে ততদিনে তিনি ৬ মাসের অন্তঃসত্ত্বা। তাঁকে ইউনিটের তরফে ভরসা দেওয়া হয় এই বলে যে গাঢ় এবং চাপা রঙের শাড়ি তাঁকে পরানো হবে যাতে স্ফীত হওয়া তাঁর মধ্যদেশ বোঝা না যায় ক্যামেরায়। পাশাপাশি স্রেফ তাঁর মুখ এবং বড়জোর আবক্ষ অংশের শট নেওয়া হবে। শুনে রাজি হয়ে যান সোনালি।

 তবে সোনালিকে ওই অবস্থায় দেখে মজা করেই অজয় দেবগণ এবং ছবির পরিচালক রোহিত শেট্টি বলেছিলেন যে প্রায় গোটা ছবিতে সোনালিকে এক বিধবা নারীর ভূমিকায় দর্শকের কাছে পেশ করবেন তাঁরা। সেখানে ছবির শেষ দৃশ্যে এই 'বিধবা' কী করে গর্ভবতী হতে পারে? তবে সোনালির সেই ব্যাপারটি যে পর্দায় মোটেই ধরা পড়েনি,তা যাঁরা 'সিংঘম' দেখেছেন তাঁরা তা জানেন।

বন্ধ করুন