বাংলা নিউজ > বায়োস্কোপ > অ্যাটলি আর শাহরুখ! দক্ষিণ আর বলিউড! দুই শিবিরকে কি ‘মেলাবেন তাঁরা মেলাবেন’
‘জওয়ান’-এ শাহরুখ খান।

অ্যাটলি আর শাহরুখ! দক্ষিণ আর বলিউড! দুই শিবিরকে কি ‘মেলাবেন তাঁরা মেলাবেন’

  • ‘জওয়ান’ ছবির Title Announcement হল শুক্রবার দুপুরে। হিন্দির পাশাপাশি তালিম, তেলেগু, মালায়লম এবং কন্নড় ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। 

শুক্রবার দুপুরে প্রকাশ হল শাহরুখ খান এবং অ্যাটলি কুমারের ছবি ‘জওয়ান’। এই ছবি নাকি হতে চলেছে শাহরুখ এবং প্রযোজনা রেড চিলিজের সবচেয়ে প্রত্যাশাময় ছবি। এমনই দাবি করা হয়েছে দু’তরফেই। কিন্তু কেন?

ইতিমধ্যেই ‘জওয়ান’ নিয়ে চর্চা সর্বত্র। তার সবচেয়ে বড় কারণ এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অ্যাটলি কুমার। তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক অ্যাটলি বিখ্যাত হয়েছেন তাঁর অ্যাকশন ছবির জন্যই। এহেন পরিচালকের সঙ্গে প্রথম বার কাজ করতে চলেছেন শাহরুখ খান। আর সেটিই তুলেছে অন্য এক প্রশ্ন। এই ছবি কি হিন্দি এবং অহিন্দি ছবির লড়াইকে থামাতে চলেছে?

বেশ কিছু দিন ধরেই দক্ষিণের ছবি এবং হিন্দি ছবির লড়াই নিয়ে বিতর্ক তুঙ্গে। দেশের নামজাদা বহু তারকার এই বিতর্কে মতামত ব্যক্ত করেছেন, যা এই বিতর্ককে আরও কয়েক পর্দা বাড়িয়ে দিয়েছে। কিন্তু সেই বিতর্কে কি এবার ইতি পড়তে চলেছে?

তেমনই ইঙ্গিত অনেকেই দেখতে পাচ্ছেন ‘জওয়ান’-এর মধ্যে। কারণ একই সঙ্গে পাঁচটি ভাষায় মুক্তি পাচ্ছে শাহরুখ-অ্যাটলির এই ছবি। হিন্দির পাশাপাশি তালিম, তেলেগু, মালায়লম এবং কন্নড় ভাষাতেও মুক্তি পাবে ছবিটি।

শুক্রবার ছবিটির প্রথম টিজার মুক্তির সঙ্গে সঙ্গেই তাই এই জল্পনা শুরু হয়ে গিয়েছে, এটি দক্ষিণ এবং বলিউডের মিলন হতে চলেছে।

বন্ধ করুন