বাংলা নিউজ > বায়োস্কোপ > হাত মেলাচ্ছেন দেব-সোহম? যৌথ উদ্যোগে আসছে নতুন ছবি?

হাত মেলাচ্ছেন দেব-সোহম? যৌথ উদ্যোগে আসছে নতুন ছবি?

হাত মেলাচ্ছেন দেব-সোহম

Dev-Soham: এবার পর্দায় একসঙ্গে ধরা দেবেন দেব এবং সোহম চক্রবর্তী। দুই অভিনেতার প্রযোজনা সংস্থার যৌথ উদ্যোগে তৈরি হবে এই ছবি।

বড় চমক! আসলে দেব যেন এবার ঠিক করেই রেখেছেন গোটা ২০২৩ জুড়ে যেন উনি চমক দিয়েই যাবেন। এবার তাঁর সঙ্গে জোট বাঁধবেন সোহম চক্রবর্তী। টলিউডের দুই অভিনেতা এবার জোট বাঁধবেন।

নতুন ছবি, প্রজেক্টের জন্য হাত মেলাতে চলেছেন প্রযোজক দেব এবং সোহম। সম্প্রতি এমনই একটা খবর প্রকাশ্যে এসেছে। অভিনয় তো বটেই এই দুই নায়কের প্রযোজনা সংস্থাও এবার হাত মেলাতে চলেছে। এই দুই প্রযোজনা সংস্থার তরফে আনা হচ্ছে নতুন ছবি। না একটা নয়, একাধিক নতুন ছবি আসছে।

সম্প্রতি জানা গিয়েছে দেব আর সোহমের কোলাবরেশন দেখা যাবে এবার। দুজনের প্রযোজনা সংস্থা একসঙ্গে একাধিক ছবি তৈরি করবেন।

যদিও ইন্ডাস্ট্রির সূত্রের খবর এটা ভুল তথ্য। অভিনেতার ঘনিষ্ট এক ব্যক্তি জানান, 'এমন কোনও তথ্য জানা যায়নি। অভিনেতারাও জানেন না। ওঁরা এমন কিছুতে সই করেননি।'

প্রসঙ্গত দেব এখন ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবির শুটিংয়ে ব্যস্ত। তিনি সদ্যই এই ছবির দ্বিতীয় শিডিউলের শুটিং শেষ করেছেন। বাঘাযতীনের কাজ শেষ করেই তিনি মন দিয়েছেন বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবির শুটিংয়ে। মাঝে যদিও কদিনের বিরতি নিয়ে মালদ্বীপ ঘুরে এসেছেন তিনি এবং রুক্মিণী। ইতিমধ্যেই ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবির কলকাতা অংশের শুটিং সম্পন্ন। হয়েছে। তারপর তাঁরা মধ্য প্রদেশে যান পরবর্তী পর্বের শুটিং করার জন্য। সদ্যই দেব সেখানকার শুটিং শেষ করে সোশ্যাল মিডিয়ায় জানালেন তাঁদের এই ছবির দ্বিতীয় অধ্যায়ের শুটিং শেষ হয়েছে।

দ্বিতীয় ভাগের শুটিং শেষ করে দেব লেখেন, 'ব্যোমকেশ ও দুর্গ রহস্যের শিডিউল নম্বর ২ -এর শুটিং শেষ হল। মধ্য প্রদেশে চলছিল এটার শুটিং। ভীষণ গরম ছিল, খুব কঠিন হয়েছিল আমাদের এখানে কাজ করা। কিন্তু তবুও ভীষণ ভালো লেগেছে। একেবারে অদেখা কিছু ভিজ্যুয়ালের জন্য তৈরি হয়ে যান। শিডিউল নম্বর ৩ -এর শুটিং শুরু করতে চলেছি আমরা এবার। আমাদের জন্য প্রার্থনা করবেন।'

বায়োস্কোপ খবর

Latest News

'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে 'হেনস্থা' কাণ্ডে কেজরির সহায়ককে গ্রেফতার করল দিল্লি পুলিশ! সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.