বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে করার পরিকল্পনা করছেন হৃতিক-সাবা?
বিয়ে করার পরিকল্পনা করছেন হৃতিক-সাবা?

বিয়ে করার পরিকল্পনা করছেন হৃতিক-সাবা?

  • সাবা আজাদ এবং হৃতিক রোশন বেশ কিছুদিন ধরে ডেটিং করছেন বলে জানা গিয়েছে। এবার তাঁদের বিয়ের গুঞ্জন মাথাচাড়া দিয়েছে।

বিদেশে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেতা হৃতিক রোশন এবং সাবা আজাদ। প্রথমে ভালোবাসার শহর প্যারিসে ছুটির মেজাজে দেখা গিয়েছিল তাঁদের। এখন লন্ডনে রয়েছেন জুটি। সেখান থেকে একে একে ছবির শেয়ার করছেন। কখনও বার্গারে মজে থাকতে দেখা গিয়েছে তাঁদের, আবার কখনও জ্যাজ ক্লাবে দুর্দান্ত সময় কাটাতে দেখা গিয়েছে এই লাভ বার্ডকে।

এরই মধ্যে একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছিল শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হৃতিক এবং সাবা। যদিও এক সংবাদমাধ্যমের রিপোর্ট বলছে, বিয়ের জন্য তাড়াহুড়ো করবেন না এই দম্পতি। আপাতত নিজেদের সম্পর্ককে আরও মজবুত করতে চান। জুটি সোশ্যাল মিডিয়া পিডিএ নজর কাড়ছে নেটিজেনের।

আরও পড়ুন: লন্ডনের ইতালীয় রেস্তোরাঁয় সুস্বাদু ডিশে মজে শাহরুখ, দুই শেফের সঙ্গে ভাইরাল ছবি

একাধিবার তাঁদের সম্পর্কের গুঞ্জন শিরোনামে আসার পর, করণ জোহরের ৫০তম জন্মদিন পার্টিতে হাত ধরাধরি করে প্রবেশ করেছেন দু'জনে। ফলে সমস্ত গুঞ্জন দূরে সরিয়ে, মুখে কিছু না বলেও, সম্পর্ককে সকলের সামনে স্বীকার করেছেন দু'জনেই। বয়সে ১৭ বছরের ছোট সাবার সঙ্গে ডেটিং করছেন হৃতিক।

আরও পড়ুন: মলদ্বীপে ফুরফুরে মেজাজে ভিকি, ক্যাটরিনা, ইলিয়ানা, শর্বরীরা! ভাইরাল একগুচ্ছ ছবি

শোনা যায়, হৃতিক এবং সাবার প্রেমের গল্প গত বছরের শেষের দিকে টুইটারে শুরু হয়েছিল। অভিনেতা সাবার একটি ভিডিয়োতে ‘লাইক’ করেছিলেন। পরে সাবা ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে হৃতিককে মেসেজ পাঠিয়েছিলেন। এরপরই ইনবক্সে দু'জনের কথাবার্তা শুরু হয়।

বন্ধ করুন