বাংলা নিউজ > বায়োস্কোপ > Jjitu-Nabanita Separation: বিয়ের তিন বছরের আগেই আলাদা হচ্ছেন জিতু-নবনীতা? ডিভোর্সের জোর জল্পনা টলিপাড়ায়
ডিভোর্স হচ্ছে জিতু-নবনীতার?

Jjitu-Nabanita Separation: বিয়ের তিন বছরের আগেই আলাদা হচ্ছেন জিতু-নবনীতা? ডিভোর্সের জোর জল্পনা টলিপাড়ায়

  • অনীক দত্তের ‘সত্যজিৎ’ হওয়ার পর থেকেই জিতু কমলের চর্চা ঘরে ঘরে। আর পত্নী নবনীতা দাসও বেশ জনপ্রিয় মা তারা-র সাজে ‘মহাপীঠ তারাপীঠে’।

২০২১ সালে বেশ কিছু টলিউড দম্পতির আলাদা হয়ে যাওয়া সামনে এসেছে। নুসরত জাহান-নিখিল জৈন, শ্রাবন্তী-রোশন, অনুপম-পিয়া, ইন্দ্রনীল-বরখা, দেবলীনা-তথাগতদের আলাদা হয়ে যাওয়ার খবর ছিল বড়সড় শক। যাঁদের এতদিন ‘পারফেক্ট কাপল’র তকমা দেওয়া হত, তাঁদের এই পরিণতি কপালে ভাঁজ ফেলেছিল অনেকেরই। আর এবার সামনে এল জিতু-নবনীতার বিচ্ছেদের খবর। 

অনীক দত্তের ‘সত্যজিৎ’ হওয়ার পর থেকেই জিতু কমলের চর্চা ঘরে ঘরে। আর পত্নী নবনীতা দাসও বেশ জনপ্রিয় মা তারা-র সাজে ‘মহাপীঠ তারাপীঠে’। হঠাৎ হল কী! টলিপাড়ার গুঞ্জন সম্পর্কে নাকি ফাটল ধরেছে। এক ধারাবাহিকে দু'জনকে একসাথে অভিনয়ের অফার দেওয়া হয়েছিল। কিন্তু সেই অফার ফিরিয়ে দেন জিতু। নবনীতার সাথে কাজ করতে রাজি হননি তিনি। যদিও নবনীতার তরফে একসাথে কাজ করা নিয়ে কোনও সমস্যা ছিল না।

অবশ্য এই প্রথম নয়, এর আগেও জিতু-নবনীতার আলাদা হয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। সেটা যে মিথ্যে ছিল, তা প্রমাণ করেছেন তাঁরা পরবর্তীতে লাভিডাবি ছবি দিয়ে, ঘুরতে গিয়ে, ‘সত্যিজিৎ’-র সাজে জিতুকে দেখে নবনীতার লেখা প্রশংসা ভরা পোস্ট দিয়ে। এবারেও কি খবরটা মিথ্যে নাকি সত্যি আলাদা হচ্ছেন?

এক বাংলা সংবাদমাধ্যামের তরফে জিতু-নবনীতাকে এই নিয়ে প্রশ্ন করা হলে আকাশ থেকে পড়েন দু'জনেই। জানান, কোনও ধারাবাহিকের অফারই তাঁরা পাননি। সাথে করে জিতুর দাবি তিনি অনীকের ছবির প্রচারে ব্যস্ত, তাই সময় কোথায়! আর নবনীতার প্রশ্ন, মহাপীঠ শেষ না হলে তিনিই বা কীভাবে আরও একটি ধারাবাহিক শুরু করবেন! সঙ্গে পরদার ‘সত্যজিৎ’-র সহাস্য জবাব তাঁরা মার্চে কাশ্মীর যাচ্ছেন। সেখান থেকে ফিরেই ভাববেন আলাদা হবেন না আবার বিয়ে করবেন তা নিয়ে।

বন্ধ করুন