বাংলা নিউজ > বায়োস্কোপ > Saheb-Sushmita Dating: পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সুস্মিতা-অনির্বাণের বিচ্ছেদের নেপথ্যে সাহেব? জবাব কথার নায়কের

Saheb-Sushmita Dating: পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সুস্মিতা-অনির্বাণের বিচ্ছেদের নেপথ্যে সাহেব? জবাব কথার নায়কের

পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! সুস্মিতা-অনির্বাণের বিচ্ছেদের নেপথ্যে সাহেব?

Saheb-Sushmita Dating: অনির্বাণকে ভুলে সাহেবে মজে সুস্মিতা, প্রেমচর্চা নিয় অবশেষে মুখ খুললেন সাহেব। 

প্রেম নিয়ে লুকোছাপা ইন্ডাস্ট্রিতে নতুন নয়। তবে এই মামলা একদম উলটো পথের পথিক সুস্মিতা দে! কেরিয়ারের শুরু থেকেই অনির্বাণ রায়ের সঙ্গে নিজের প্রেম নিয়ে অকপট ছিলেন ‘অপরাজিতা অপু’ খ্যাত নায়িকা। দুজনের বাগদান হয়ে গিয়েছে, বিয়ের কথাও ছিল পাকা। কিন্তু আচমকাই ছন্দপতন। আরও পড়ুন-বিয়ের কথা ছিল পাকা! আচমকাই অনির্বাণের সঙ্গে সম্পর্কে ইতি, মুখ খুললেন সুস্মিতা

সপ্তাহখানেক আগে সোশ্যাল মিডিয়ায় অনির্বাণ ঘোষণা দেন, সুস্মিতার সঙ্গে আর কোনও সম্পর্ক নেই তাঁর! সুস্মিতাকে তিনি ইনস্টাগ্রামে আনফলো পর্যন্ত করে দেন। তখনই শোনা গিয়েছিল অনির্বাণ-সুস্মিতার মাঝে নাকি তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। এবার কাহানিতে টুইস্ট! ছোটপর্দায় টানটান গোবর দেবী আর এভির রসায়ন। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে, অফস্ক্রিনে নাকি জমে উঠেছে সাহেব-সুস্মিতার রসায়ন। নিন্দকদের দাবি, প্রেম করছেন দুজনে। 

‘ব্যক্তিগত কিছু কারণে আমরা আলাদা হয়েছি’, জানিয়েছেন অনির্বাণ। অন্যদিকে সুস্মিতাকে এই নিয়ে প্রশ্ন করলে এই প্রসঙ্গে একটা শব্দও খরচ করেননি নায়িকা। শুধু বলেছেন, ‘আমি এই নিয়ে কোনও কথাই বলতে চাই না। নো-কমেন্টস’। কিন্তু সত্যি কি সাহেব-সুস্মিতা প্রেম করছেন? 

শুধু পর্দা নয়, আজকাল পরস্পরের সোশ্যাল মিডিয়া জুড়েও রয়েছেন দুজনে। ২০২৩ সালে শুরু হয় কথা। এই মেগা শুরুর আগে পরস্পরকে চিনতেন না সাহেব-সুস্মিতা। কিন্তু রসায়ন জমে ক্ষীর! সুস্মিতার সঙ্গে প্রেমচর্চা নিয়ে অবশেষে মুখ খুলেছেন সাহেব। তাঁর কথায়, ‘ধারাবাহিক সম্প্রচারের প্রথম দিন থেকে আমার আর সুস্মিতার জুটি দর্শকদের পছন্দ হয়েছে। দিন যত এগিয়েছে, আমাদের প্রতি তাঁদের ভালবাসা বেড়েছে। পর্দায় এভি-কথাকে দেখার জন্য ওঁরা মুখিয়ে থাকেন’। পর্দার রসায়নের জেরেই এই চর্চা, ‘এর চেয়ে বেশি কিছু নয়’, জানান অভিনেতা। 

ফেব্রুয়ারি মাসে সুস্মিতা জানিয়েছিলেন বিয়ের আগাম প্রস্তুতি স্বরূপ একসঙ্গে ফ্ল্যাট কিনেছে তিনি ও অনির্বাণ। রানিকুঠিতে একই তলে পাশাপাশি দুটো ফ্ল্যাট কিনে এক করে নিয়েছিলেন তাঁরা। সেখানে একদিকে থাকার ব্যবস্থা, অন্যদিকে অনিবার্ণের স্টুডিও। কয়েক বছর পরেই বিয়ে করবেন বলে জানিয়েছিলেন সুস্মিতা। তার মাঝখানে কোথা থেকে কী ঘটে গেল! দিন কয়েক আগে জি বাংলার রিয়্যালিটি শো 'ঘরে ঘরে জি বাংলা' এসেছিল সুস্মিতার বাড়িতে। সেখানে ছিলেন অনির্বাণও। তাঁকে হবু স্বামী হিসাবে পরিচয়ও করান সুস্মিতা দে। হঠাৎ করেই পথ আলাদা দুজনের। সুস্মিতা যদিও এখনও ইনস্টাগ্রামের দেওয়ালে সাজিয়ে রেখেছেন ‘প্রাক্তন’-এর ছবি। শুধু সুস্মিতা-সাহেব নন, অনির্বাণের সঙ্গেও স্টার জলসার অপর নায়িকা জ্যোর্তিময়ীর বন্ধুত্ব নিয়ে ফিসফিসানি শুরু হয়েছে। 

একটা সময় সোনিকা চৌহানের সঙ্গে বিয়ের স্বপ্ন দেখেছিলেন সাহেব। দুজনের বিয়ের কথাও পাকা ছিল। তবে সোনিকার অকাল মৃত্যুর পর সাহেবের জীবনে ঝড় ওঠে। সেই ধাক্কা খানিক সামলালেও আজও কাটিয়ে উঠতে পারেননি। সাত বছরে বেশ কয়েকজনকে ডেট করলেও সিরিয়াস সম্পর্কে জড়াননি সাহেব। তবে বাবা-মা'র ইচ্ছে মেনে এবার বিয়ে করতে চান নায়ক। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকার প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন… করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.