বাংলা নিউজ > বায়োস্কোপ > Writwik-Shritama: শ্রীতমাকেই বাস্তবে মন দিলেন উর্মির টুকাই বাবু? প্রেমচর্চা তুঙ্গে, জবাব ঋত্বিকের

Writwik-Shritama: শ্রীতমাকেই বাস্তবে মন দিলেন উর্মির টুকাই বাবু? প্রেমচর্চা তুঙ্গে, জবাব ঋত্বিকের

প্রেমচর্চা নিয়ে মুখ খুললেন ঋত্বিক

Writwik-Shritama: ‘মন দিতে চাই’ ধারাবাহিকের সোমরাজ আর দোয়েল বাস্তবে প্রেম করছে? টেলিপাড়ায় এমনটাই গুঞ্জন। অবশেষে মুখ খুললেন ঋত্বিক। 

জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’-এর সুবাদে রাতারাতি টেলিপাড়ার পরিচিত মুখ হয়ে উঠেছিলেন ঋত্বিক মুখোপাধ্যায় (Writwik Mukherjee)। সিরিয়াল শেষ হতে না হতেই চ্যানেলের অপর মেগা ‘মন দিতে চাই'-এর নায়ক হিসাবে দেখা যাচ্ছে অভিনেতাকে। যদিও রাতের স্লটে কাঙ্খিত সাফল্য পায়নি এই মেগা। সোমরাজ-তিতিরের রসায়নও ‘সার্মি’র সামনে ফিকে। কিন্তু এই সিরিয়ালের সেটেই অনস্ক্রিন শ্যালিকা ‘দোয়েল’-এর সঙ্গে সোমরাজ ওরফে ঋত্বিকের কেমিস্ট্রির চর্চা তুঙ্গে।

টেলিপাড়ায় নতুন গুঞ্জন প্রেম করছেন ঋত্বিক-শ্রীতমা। অফস্ক্রিনে তাঁদের বন্ডিং অনেকেরই নজরে আসছে। সদ্য অনুষ্ঠিত জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডেও পরস্পরকে নাকি চোখের আড়াল করেননি ঋত্বিক-শ্রীতমা। একসঙ্গে ছবিও পোস্ট করেছেন। অ্যাওয়ার্ড সেরেমানিতে কালো পোশাকে টুইনিং দুজনের। ছবির ক্যাপশনে শুধু কালো রঙা হার্ট ইমোজি। 

এই ছবির কমেন্ট বক্সে মন্তব্যের বন্যা। কেউ লিখছেন, ‘এইভাবেই দুজনে পাশাপাশি থেকো সারাজীবন’। আবার কারুর প্রশ্ন, ‘তোমরা কি প্রেম করছো?' কেউ আবার কটূক্তি করতেও ছাড়েননি। অনেকেই লিখেছেন, ‘টুকাইবাবুর দেখছি চয়েজ নেই’।

আরও পড়ুন-‘টিমের ২ মহিলা সদস্যকে হুমকি দিয়েছেন',নরওয়ের রাষ্ট্রদূতের নামে বিস্ফোরক অভিযোগ নির্মাতার

সত্যি কি প্রেম করছেন পর্দার সোমরাজ ও দোয়েল? অভিনেতার স্পষ্ট জবাব, 'এই কথাটার সত্যটার বিচারের দায় কী আমার? সত্যি না মিথ্যে আমি সেই প্রসঙ্গে যাচ্ছি না। দর্শক যেটা ভাবছে ভাবুক। আসল সত্যিটা এমন কিছু নয়। আমরা একসঙ্গে কাজ করছি। আমি, অরুণিমা, সোমাশ্রী, শ্রীতমা, রব-- আমাদের একটা গ্রুপ তৈরি হয়েছে, চিল্লার পার্টি। প্রায়ই একসঙ্গে আড্ডা দেওয়া চলে, খাওয়া-দাওয়া চলে-- বন্ধুত্ব এই আর কী! প্রেম করলে তো সবাই জানতেই পারতো।

আজকাল নিজের অনস্ক্রিন নায়িকা নয়, শ্রীতমার সঙ্গেই বেশি ছবি পোস্ট করেন ঋত্বিক। সেই পোস্টের ক্যাপশন গুলিও চোখ টানে। কোথাউ লেখা, ‘তুমিও ভেবে দেখো, তুমিও হেঁটে দেখো...’, আবার কোনটায় লেখা রয়েছে ‘লক্ষ্যভেদ ও লক্ষবদল'। এইসব পোস্ট নিয়ে ঋত্বিকের সাফাই, ‘আমি যখন এই পথ করতাম তখনও তো পায়েল বা আবার মেজোকাকি সুচন্দ্রার সঙ্গেও ছবি আপলোড করতাম। তখন তো কেউ প্রশ্ন করল না প্রেম করছি কিনা, এখন করছে কেন বুঝতে পারছি না’। ঋত্বিকের স্পষ্ট কথা, ‘এটা নিখাদ বন্ধুত্ব’।

এর আগে গায়ক তমোজিৎ দাশগুপ্তর সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন শ্রীতমা। তবে ভেঙে যায় সেই সম্পর্ক। অন্যদিকে টুকাইবাবুর প্রেম নিয়ে এর আগে তেমন গুঞ্জন শোনা যায়নি। এই ‘নিখাদ বন্ধুত্ব’-এর পিছনে অন্য কোনও সমীকরণ আছে কিনা সেটা তো ভবিষ্যতই বলবে!

আরও পড়ুন-শান্তিভঙ্গের অভিযোগ!দেবের নামে হাইকোর্টে নালিশ প্রৌঢ় প্রতিবেশীর,রায় দেবে পুরসভা

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.