বাংলা নিউজ > বায়োস্কোপ > জিয়াগঞ্জে বন্ধুর বিয়েতে ‘টুম্পা সোনা’ গানে চুটিয়ে নাচ অরিজিৎ-এর, ভাইরাল ভিডিয়ো
অরিজিত্ সিং (ছবি-ফেসবুক)
অরিজিত্ সিং (ছবি-ফেসবুক)

জিয়াগঞ্জে বন্ধুর বিয়েতে ‘টুম্পা সোনা’ গানে চুটিয়ে নাচ অরিজিৎ-এর, ভাইরাল ভিডিয়ো

  • ‘টুম্পা সোনা’ গানে পাড়ার বন্ধুদের সঙ্গে নাচলেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিয়ো!

তারকা সুলভ আচরণ গা থেকে ঝেড়ে ফেলে সাদামাটা গ্রামের ছেলে হিসেবে ফের একবার ধরা দিলেন অরিজিৎ সিং। যাঁর গলার সুর লক্ষ লক্ষ হৃদয়ে ঝড় তোলে। আবেগে ভাসলে, প্রেমে পড়লে অথবা দুঃখ পেলে মিউজিক প্লে-লিস্টে যাঁর গান প্রথম দিকে তুলে রাখেন অনেকেই। 

জিয়াগঞ্জের অচ পাড়া গাঁয়ের সেই ছেলেটা এখন বলিউডের প্রথম সারির গায়ক। সম্প্রতি, অরিজিৎ সিং-এর ফ্যান পেজে একটি ভিডিও উঠে এলো। ভিডিওতে দেখা যাচ্ছে অরিজিৎ সিং টুম্পা গানে নাচ করছেন। পাড়ার আর পাঁচটা ছেলের মতোই লাগছে তাঁকে। বন্ধুদের সঙ্গে ‘টুম্পা’ গানে উদ্দাম নাচ করছেন তিনি।  দুই তরুণী দূর থেকে লুকিয়ে রেকর্ড করেছেন সেই ভিডিয়োটি। প্রিয় তারকাকে দেখার পরই উচ্ছ্বাস প্রকাশ করেন দুজনে। ভিডিযোর অডিয়োতে শোনা যাচ্ছে তরুণীদ্বয়ের গলার আওয়াজ।

লাল রঙের পাঞ্জাবি পরে বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন অরিজিৎ সিং। দিন কয়েক আগে দেশের বাড়ি জিয়াগঞ্জের সেই অনুষ্ঠানে লেন্সবন্দী করা হয়েছে তাঁকে। জিয়াগঞ্জে এসে একদম ঘরের ছেলে হয়েই থাকা পছন্দ অরিজিতের। সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন তিনি, তবে গান হোক বা নাচ- সোশ্যাল মিডিয়ায় হিট অরিজিত্ সিং। 

গায়কের পর এবার মিউজিক ডিরেক্টর হিসাবেও সফর শুরু করে ফেলেছেন তারকা। নেটফ্লিক্সের নতুন ছবি ‘পাগলাইট’-এর সংগীত পরিচালনার দায়িত্বভার নিজের কাঁধে তুলে নিয়েছেন ‘তু হি হো’র সুবাদে গোটা দেশে ঝড় তোলা এই বাঙালি গায়ক। 

বন্ধ করুন