ভারসোভায় একই বিল্ডিংয়ে চারটি ফ্ল্যাট কিনেছেন অরিজিত
ভারসোভায় একই বিল্ডিংয়ে চারটি ফ্ল্যাট কিনেছেন অরিজিত

একই বিল্ডিংয়ে চারটে ফ্ল্যাট কিনলেন অরিজিৎ সিং, মূল্য ৯.১০ কোটি!

  • সূত্রের খবর, এই চারটি ফ্ল্যাটের জন্য ৫৪ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে অরিজিৎ সিংকে।

মুম্বইয়ের ভারসোভার একই ব্লিডিংয়ে চারটি ফ্ল্যাট কিনলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং, যাঁর মূল্য আনুমানিক ৯.১০ কোটি টাকা। শোনা যাচ্ছে এই চারটি ফ্ল্যাটের জন্য ৫৪ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে শিল্পীকে।

সূত্রের খবর, জানুয়ারি মাসেই নাকি এই চার ফ্ল্যাটের রেজিস্ট্রি সেরেছেন অরিজিৎ। জানা গিয়েছে ফ্ল্যাট গুলোর দাম যথাক্রমে ১.৮০ কোটি, ২.২০ কোটি এবং ২.৬০ কোটি ও ২.৫০ কোটি টাকা।

ডিসেম্বর ২০১৯-এ প্রকাশিত ফোবস ইন্ডিয়ার সেরা ১০০ সেলিব্রেটির তালিকায় ২৬ নম্বরে জায়গা করে নিয়েছিলেন অরিজিত। এই তালিকা অনুয়ায়ী অরিজিতের সম্পত্তির পরিমাণ ৭১.৯৫কোটি টাকা। ২০১৯ সালে প্রায় ১৮ বলিউড ছবিতে গান গেয়েছেন শিল্পী, যার মধ্যে রয়েছে বরুণ-আলিয়ার কলঙ্ক, শাহিদ-কিয়ারার কবীর সিং, সুশান্ত-শ্রদ্ধা জুটির চিছোড়ে, জাতীয় পুরস্কার জয়ী অন্ধাধুনের মতো ছবি। তবে শুধু ছবিতে গান গেয়ে নয়, অরিজিতের আয়ের একটা বড়ো অংশ আসে বিশ্বব্যাপী লাইভ শোতে পারফর্ম করে।

এই মাসের শুরুতেই কলকাতার ইকো পার্কে কেরিয়ারের দশ বছর উদযাপন করলেন অরিজিৎ।গড়িয়া মিতালি সংঘ আয়োজিত এই কনসার্টের সর্বাধিক টিকিট মূল্য ছিল দশ হাজার টাকা!

২০১০ সালে বলিউডে প্লে-ব্যাক সিঙ্গার হিসাবে মুর্শিদাবাদের জিয়াগঞ্জের এই ছেলের জার্নি শুরু। তুম হি হো, ফির লে আয়া দিল থেকে কলঙ্ক বলিউড থেকে টলিউড একাধিক হিট গানের মালিক অরিজিত। নিজের মিউজিক নিয়ে এর আগে এক সাক্ষাত্কারে অরিজিৎ জানিয়েছেন,' আমার লক্ষ্য হল সব জঁরের গান গাওয়া। গায়েকিতে নতুন কিছু এক্সপেরিমেন্টের ভাবনা সবসময়ই আমার মাথায় ঘোরফেরা করি, এক জঁরের গানও আমি আলাদা ভাবে গাইতে চেষ্টা করি। আমার ফ্যানেরা বুঝে গিয়েছে, নিজেদের জায়গাতে তাঁদের নিজের মতো মুহূর্ত তৈরি করে নিতে হবে আমার গান শুনতে শুনতে’।

বন্ধ করুন