বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh Viral Video: লাইভ শো-র মাঝে ২ বছরের বাচ্চাকে অরিজিতের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা, যা করলেন গায়ক!

Arijit Singh Viral Video: লাইভ শো-র মাঝে ২ বছরের বাচ্চাকে অরিজিতের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা, যা করলেন গায়ক!

অরিজিৎ সিং। 

লাইভ শো চলাকালীন ভক্তদের নানারকম পাগলামোর মুখে পড়তে হয় অরিজিৎকে। দিনকয়েক আগে হাতে চোটও পেয়েছেন। দেখুন দর্শকদের মধ্যে একজন বারবার নিজের বাচ্চাকে অরিজিতের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করলে কী করলেন গায়ক। 

শুধু গান দিয়ে নয়, নিজের ব্যবহার দিয়ে লাখ লাখ মানুষের মনে জায়গা করে নিয়েছেন অরিজিৎ সিং। তাঁর এক ঝলক দেখতে পাগল হয় আট থেকে আশি। মানুষটা যদিও শুরুর থেকেই খুব সহজ-সরল জীবনে বিশ্বাসী। তাই তো ট্রেনের স্লিপার ক্লাসে বন্ধুদের সঙ্গে দলবেঁধে সারা রাত জেগে চলে যান জিয়াগঞ্জ থেকে শিলিগুড়ি। কোনও বিশেষ নিরাপত্তা ছাড়াই মানুষের মধ্যে মিশে যেতে পারেন।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ঔরাঙ্গাবাদের। যেখানে দেখা যাচ্ছে দর্শকদের মধ্যে থাকা একজন তাঁর দু বছরের মেয়েকে বারবার মঞ্চে গান গাইতে থাকা অরিজিতের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছে। আর ব্যাপারটা নজর এড়ায়না অরিজিতেরও। গান থামিয়ে ওই ভক্তকে সরাসরি প্রশ্ন করেন, ‘কেন তুমি ওকে ওভাবে তুলছ? উত্তর দাও আমায়। ও কিন্তু ওখানেই খুশি। এখানে আসতেও চায় না। তুমি আসতে চাও।’ এরপর নিজের মাথার দিকে ইশারা করে বুদ্ধি দিয়ে কাজ করার পরামর্শ দেন ওই ভক্তকে। নিসন্দেহে ওই বাচ্চাটি যাতে চোট না পায় তাই এমন কথা বলেন অরিজিৎ।

এক ভক্ত কমেন্ট সেকশনে লিখেছেন, ‘তুমি সারাজীবন এরকমই থেকো। কখনও বদলে যেও না। তোমার মতো মানুষ হয়তো আর কখনও আমরা পাব না।’ আরেকজন লিখলেন, ‘কী করে এত ভালো হতে পারো তুমি। একটু অহংকার নেই। কী সহজে একটা মানুষ সকলের সঙ্গে মিশে যায়।’

প্রসঙ্গত এই ঔরাঙ্গাবাদ কনসার্টেই হাতে চোট পান অরিজিৎ। যখন দর্শকাসনের একদম সামনের সারিতে দাঁড়ানো এক অতি উৎসাহী ভক্ত অরিজিতের হাত রীতিমতো মুচড়ে দেন লাইভ পারফর্মম্যান্সের সময়। তবে কথাতেই তো আছে, দ্য শো মাস্ট গো অন। স্টেজেই হাতে ব্যান্ডেজ বেঁধে বাকি সময় পারফর্ম করেন তিনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই অনেকেই সমালোচনায় মুখর হন ওই ঘটনার। 

সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হাতে চোট পেয়েও মেজাজ হারাননি গায়ক। ভাইরাল হওয়া একাধিক ভিডিয়োতে দেখা গিয়েছে অরিজিৎ খুব শান্তভাবেই ওই মহিলাকে বলছেন, ‘আপনি যে এভাবে আমার হাত ধরে টানলেন তাতে তো আমি ব্যথা পেলাম। এখন হাত নাড়াতেও পারছি না। এবার যদি আমি গান গাইতে না পারি, তাহলে আপনারাও তো অনুষ্ঠান উপভোগ করতে পরারবেন না!’

খবর, শো শেষ করে ঔরঙ্গাবাদে চিকিৎসকের কাছে ছুটতে হয় তাঁকে। ডাক্তাররা তাঁকে ২ সপ্তাহ বিশ্রামের উপদেশ দিয়েছে। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ফের মা হল শীলা, শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে কতটা বাড়ল বাঘেদের সংসার? আজ শনিবার, সারা দিন ধরে করুন এই কাজগুলি, শনিদেবের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেন না ১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.