বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: সোহাগে আদরে! আমদাবাদ এয়ারপোর্টে বউকে জড়িয়ে ধরলেন অরিজিৎ, ভাইরাল ভিডিয়ো

Arijit Singh: সোহাগে আদরে! আমদাবাদ এয়ারপোর্টে বউকে জড়িয়ে ধরলেন অরিজিৎ, ভাইরাল ভিডিয়ো

অরিজিৎ-কোয়েলের মিষ্টি মুহূর্ত

Arijit Singh: IPL-এর উদ্বোধনী মঞ্চ মাতাবেন অরিজিৎ, তার আগে এয়ারপোর্টে স্ত্রীর সঙ্গে আদুরে মুহূর্তে লেন্সবন্দি অরিজিৎ।

IPL-এর উদ্বোধনী মঞ্চ মাতাবেন অরিজিৎ সিং। অপেক্ষা আর কয়েকঘন্টার। ইতিমধ্য়েই আমদাবাদ পৌঁছে গিয়েছিলেন 'রং দে তু মোহে' গেরুয়া' খ্যাত গায়ক। তবে অরিজিৎ একা নন, এই সফরে তাঁর সঙ্গী কোয়েল সিং। স্ত্রীকে নিয়েই এদিন আমদাবাদ এয়ারপোর্টে ফ্রেমবন্দি হন গায়ক। তাঁদের মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে ফ্যানেদের ক্যামেরায়।

মিডিয়াকে বরাবরই এড়িয়ে চলেন অরিজিৎ, এদিনও সাদা হুডি আর মাস্কে মুখ ঢেকেই অরিজিতের দেখা মিলল এয়ারপোর্টে। দেহরক্ষীদের ঘেরাটোপের মধ্যে হাঁটছিলেন গায়ক। অরিজিতের চেয়ে খানিক এগিয়ে ছিলেন তাঁর স্ত্রী। জোরকদমে এগিয়ে এসে আমচকাই স্ত্রী কোয়েলকে জাপটে ধরেন গায়ক। সেই আদুরে মুহূর্তের ভিডিয়ো এখন ভাইরাল অরিজিতের একাধিক ফ্যান পেজের সুবাদে।

তারকা হলেও মাটিতে পা রেখে সাদাসিধে জীবনযাপনেই রয়েছে অরিজিতের ভালোলাগা। তবে ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালোবাসেন অরিজিৎ। কিন্তু মাঝেমধ্যে তাঁর রোম্যান্টিক মুহূর্ত প্রকাশ্যে চলে আসে ফ্যান পেজগুলোর সুবাদে। পোস্ট হওয়া মাত্রই তা ভাইরাল হয়েছে এই দিনের ভিডিয়োটিও। 

প্রচারমুখী তারকাদের থেকে একবারে আলাদা অরিজিৎ, তাই জনসমক্ষে স্ত্রীকে এমন সোহাগ দেখাতে সচরাচর দেখা যায় না তাঁকে। এদিন ফ্যানেরা অরিজিতের প্রশংসা করে লেখেন, ‘দেখেই বোঝা যায়, অরিজিৎ কতটা কেয়ারিং হ্যাজব্যান্ড’। 

অরিজিৎ সিং ও তাঁর দ্বিতীয় স্ত্রী কোয়েল রায় সিংয়ের প্রেম কাহিনি হার মানায় কোনও রোম্যান্টিক বলিউড ফিল্মের কাহিনিকেও। তবে সব চড়াই-উতরাই পেরিয়ে জিয়াগঞ্জের এই প্রেমিক যুগল এখন সুখে সংসার করছেন। স্কুলে পড়বার সময় থেকেই প্রেম দুজনের। অরিজিৎ ‘ফেম গুরুকুল’-এ অংশ নেওয়ার সময়ও কোয়েলের সঙ্গে সম্পর্কে থাকার কথা জানিয়েছিলেন। এমনকি অরিজিতের কাছে সেইসময় ফোনও আসত তাঁর বিশেষ বান্ধবীর। ভাগ্যের পরিহাসে আলাদা হলেও ২০১৪ সালের জানুয়ারিতে চুপিসাড়ে তারাপীঠ মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল-অরিজিৎ। এটা ছিল দুজনেরই দ্বিতীয় বিয়ে। তিন সন্তানকে নিয়ে ভরপুর পরিবার তাঁদের। 

প্রসঙ্গত, করোনার জন্য গত কয়েক মরশুমে জাঁকজমকে কাটছাঁট করতে বাধ্য হয়েছিল বিসিসিআই। তবে এবার জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত হয়েছে। অরিজিৎ ছাড়াও এদিন পারফর্ম করবেন রশ্মিকা মন্দানা, তামান্না ভাটিয়ার মতো দক্ষিণী সুন্দরীরা। 
 

বায়োস্কোপ খবর

Latest News

অ্যাম্বুল্যান্স–লরির মুখোমুখি সংঘর্ষে রক্তাক্ত রাজপথ, কেশপুরে পাঁচজনের মৃত্যু নীতা আম্বানির হাতের মেহেন্দিতে একগুচ্ছ নাম, মুকেশের পরিবর্তে কারা জায়গা পেল এই পদ্ধতিতে বাড়িতেই বানিয়ে নিন মাওয়া ঘাটের বিখ্যাত ইলিশের লেজ ভর্তা! অবসরের দিনেও তরতাজা জিমি! চুটিয়ে ক্রিকেট খেললেন স্টোক্সের পুত্র-কন্যাদের সঙ্গে LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.