বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: কলকাতায় লাইভ শো করতে আসছেন অরিজিৎ, টিকিটের দাম শুনে চোখ কপালে একাংশ অনুরাগীর

Arijit Singh: কলকাতায় লাইভ শো করতে আসছেন অরিজিৎ, টিকিটের দাম শুনে চোখ কপালে একাংশ অনুরাগীর

ফেব্রুয়ারিতে কলকাতায় শো করবেন অরিজিৎ সিং

Arijit Singh: আগামী বছর ১৮ ফেব্রুয়ারি কলকাতায় লাইভ শো করতে আসবেন অরিজিৎ। এখন থেকে শো ঘিরে হইচই। টিকিটের জন্য হাহাকার। সর্বনিম্ন ব্রোঞ্জ, তারপর সিলভার, তারপর গোল্ড, প্ল্যটিনাম ও সর্বোচ্চ ডায়মন্ড আসনে বসে শো দেখতে পাবেন দর্শক। তবে টিকিটের দাম শুনে ভিরমি খাচ্ছেন গায়েকের ভক্তরা।

প্রায় তিন বছর পর কলকাতায় শো করতে আসবেন অরিজিৎ সিং। বলিউডের প্রথম সারির গায়ক তিনি। মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বলিউডে স্বপ্নের মতো যাত্রা তাঁর। অরিজতের শো ঘিরে তাই বাড়তি উন্মাদনা কলকাতাবাসীর। 

আগামী বছর ১৮ ফেব্রুয়ারি কলকাতায় লাইভ শো করতে আসবেন অরিজিৎ। এখন থেকে শো ঘিরে হইচই। টিকিটের জন্য হাহাকার। এক অনলাইন সংস্থায় কাটা যাচ্ছে অরিজিতের শোয়ের টিকিট। সেখানেই উপচে পড়া ভিড় তাঁর অনুরাগীদের। যদিও টিকিটের মূল্য দেখে চোখ কপালে অনেকেরই। 

আরও পড়ুন: ক্লাসিক ইন্টেরিয়র, রাজ কাপুরের ছবি, রালিয়ার 'বাস্তু' জুড়ে আবেগের স্পর্শ, ছবি

ইকো পার্কের মতো খালি জায়গা বড় করে স্টেজ করে শো-এর ব্যবস্থা করা হবে। শহর ভাসবে অরিজিতের গানে। ওই শোতে পাঁচ ভাগে ভাগ করা হয়েছে আসনগুলি। সর্বনিম্ন ব্রোঞ্জ, তারপর সিলভার, তারপর গোল্ড, প্ল্যটিনাম ও সর্বোচ্চ ডায়মন্ড। ব্রোঞ্জের মূল্য ২৫০০ টাকা। এই ডায়মন্ড আসনগুলির মূল্য ৫০,০০০ হাজার টাকা পর্যন্ত। এখন থেকেই টিকিট কেনার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন ভক্তরা।

যতদূর জানা গিয়েছে, ডায়মন্ড আসনগুলিতে যারা টিকিট কাটবেন তাঁরা মূল স্টেজের সামনে বসে কনসার্ট দেখার সুযোগ পাবেন। সঙ্গে পাবেন খাবার ও পানীয়ের ব্যবস্থা। থাকছে বিনামূল্য গাড়ি পার্কিংয়ের সুবিধা। অন্য দিকে ব্রোঞ্জ টিকিট একেবারে পিছনের দিকে। 

তবে শিল্পী দূরে থাকার ফলে বড় বড় এলিডি স্ক্রিনের ব্যবস্থা থাকবে। সেখানেই চোখ রাখতে পারবেন দর্শক। থাকবে বড় বড় সাউন্ড সিস্টেমের ব্যবস্থাও। তবে প্রিয় শিল্পীর লাইভ কনসার্ট অনেকেই মিস করতে চান না। তাই টাকাপয়সা নিয়ে ভাবছেন না একাংশ অনুরাগীরা। যদিও টিকিটের দাম শুনে হা হতাশা প্রকাশ করছেন একাংশ নেটিজেন।

 

বন্ধ করুন