বাংলা নিউজ > বায়োস্কোপ > ডেঙ্গি আক্রান্ত অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল, কেমন আছেন

ডেঙ্গি আক্রান্ত অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল, কেমন আছেন

ডেঙ্গি আক্রান্ত অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল রাই সিং

রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছ ডেঙ্গি আক্রান্তের সংখ্যা। এ বার ডেঙ্গির হানা গায়ক অরিজিৎ সিংয়ের বাড়িতে। আক্রান্ত অরিজিৎ পত্নী কোয়েল রায় সিং। শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ায় শনিবার রাতেই বহরমপুরের বেসরকারি হাসপাতালে থেকে ছুটি নিয়ে বাড়ি চলে যান কোয়েল।

রাজ্য জুড়ে ডেঙ্গির প্রকোপ। কলকাতার পাশাপাশি শহরতলিতেও ডেঙ্গির হানা। ক্রমশ বাড়ছে উদ্বেগ। রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা। এ বার ডেঙ্গির হানা গায়ক অরিজিৎ সিংয়ের বাড়িতে। আক্রান্ত অরিজিৎ পত্নী কোয়েল রায় সিং। মুর্শিদাবাদের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। পরে স্থানান্তরিত করা হয় বহরমপুর শিল্প তালুকের এক বেসরকারি হাসপাতালে।

শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ায় শনিবার রাতেই বহরমপুরের বেসরকারি হাসপাতালে থেকে ছুটি নিয়ে বাড়ি চলে যান কোয়েল। জিয়াগঞ্জের বাড়ি থেকেই চিকিৎসা চলবে তাঁর। রক্তের প্লেটলেট কমে যাওয়ায় হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। বহরমপুরের শিল্প তালুকের ওই বেসরকারি হাসপাতালে একদিন ভর্তি ছিলেন কোয়েল। সুস্থ হয়ে ওঠা পর্যন্ত বাড়িতে বিশ্রামে থাকবেন তিনি।

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের আলোর থেকে দূরে থাকতে পছন্দ করেন অরিজিৎ সিং। ২০১৪ সালে ছোটবেলার বান্ধবী কোয়েলকে বিয়ে করেন গায়ক। তাঁরা একই স্কুলে পড়তেন। ওই বছর জানুয়ারিতে চুপিসাড়ে তারাপীঠ মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল-অরিজিৎ। কাউকেই এই বিয়ের ব্যাপারে টের পেতে দেননি বলিউডের এই নামজাদা গায়ক। 

আরও পড়ুন: বিতর্কের মুখে শাহরুখের ‘জওয়ান’, গল্প চুরির অভিযোগ তুললেন দক্ষিণী প্রযোজক মানিকম

কোয়েল অরিজিৎয়ের দ্বিতীয় স্ত্রী। অরিজিৎ-ই নাকি প্রথমে প্রেম প্রস্তাব দিয়েছিলেন তাঁকে। কোয়েল রাজি হয়ে যান। সিটিলাইট ছবির ‘মুসকুরানে’ গানটিতে সর্বপ্রথম স্ত্রীর সঙ্গে অন ক্যামেরা দেখা গিয়েছিল অরিজিৎকে। বাঙালি মতে বিয়ে করেছিলেন দু’জনে।

পুরনো এক সাক্ষাৎকারে অরিজিৎ জানিয়েছিলেন, প্রচারের আলো থেকে দূরে থাকতে পছন্দ করেন কোয়েল। খুব সাদামাটা ভাবে বাঁচতে ভালোবাসে সে। এই জনপ্রিয় গায়ক বর্তমানে কোয়েলকে নিয়ে সুখে সংসার করছেন। 

বন্ধ করুন