বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreya-Arijit: শ্রেয়া-অরিজিতের যুগলবন্দিতে সুরেলা প্রেমের আবহে ভাসল জামনগর, আর কারা পারফর্ম করলেন এদিন?

Shreya-Arijit: শ্রেয়া-অরিজিতের যুগলবন্দিতে সুরেলা প্রেমের আবহে ভাসল জামনগর, আর কারা পারফর্ম করলেন এদিন?

শ্রেয়া-অরিজিতের যুগলবন্দিতে ভাসল জামনগর

Arijit-Shreya-Pritam's Performance: তিন দিন ধরে জামনগরে চলল অনন্ত এবং রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান। সেখানে তৃতীয় দিনের অনুষ্ঠান শেষ হল সুরেলা সন্ধ্যার মাধ্যমে। পারফর্ম করলেন অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, প্রীতমরা।

গত ১ মার্চ থেকে শুরু হয়েছিল রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। জামনগরে অর্থাৎ যেখান থেকে তাঁদের সম্পর্কের সূচনা সেখানেই তাঁদের হস্তাক্ষর অনুষ্ঠান পালিত হল। তার সঙ্গে ধুমধাম করে তিন ধরে চলল মুকেশ এবং নীতা আম্বানির ছোট ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠান। এই অনুষ্ঠানের তৃতীয় দিন জমে উঠল গানের সুরে। শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং, প্রীতমদের সুরেলা পারফরমেন্স দিয়েই শেষ হল এই মেগা অনুষ্ঠান।

অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে শ্রেয়া অরিজিতের গান

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানের তৃতীয় দিনে পারফর্ম করলেন অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, উদিত নারায়ন, প্রীতম, প্রমুখ। তাঁদের সেসব অনুষ্ঠানের ভিডিয়ো রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: 'লজ্জাজনক!' দুমকা গণধর্ষণ কাণ্ডে সরব রিচা-দুলকর সলমনরা, বিদেশিনী নির্যাতিতার হয়ে বললেন কী?

আরও পড়ুন: 'ভীষণই খারাপ লাগে...' নেটমাধ্যমে বারবার কটাক্ষের শিকার, ট্রোলিংয়ের কারণে কষ্ট পান মমতা?

শ্রেয়া ঘোষাল এদিন তাঁর গাওয়া একাধিক বলিউড গান গেয়ে শোনান। আর তার অন্যতম ছিল সিং ইজ কিং ছবির তেরি ওর গানটি। সোশ্যাল মিডিয়ায় তাঁর পারফরমেন্সের একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে এদিন।

প্রীতম কখনও তাঁর সঙ্গে গিটার বাজান। কখনও আবার অরিজিৎ সিং। এদিন তিনি একটি ল্যাভেন্ডার রঙের লেহেঙ্গা পরেছিলেন।

এছাড়াও এদিন শ্রেয়া ঘোষাল এবং অরিজিৎ সিংকে ডুয়েট গান গাইতে দেখা যায়। তাঁরা একত্রে ভুল ভুলাইয়া ছবি থেকে মেরে ঢোলনা গানটি গান। অরিজিৎ একাকী তাঁর একাধিক গান পারফর্ম করেন। শোনান ফির লে আয়া দিল গানটি। মোদ্দা কথা অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের তৃতীয় দিন পর পর রোম্যান্টিক বলিউড গানে জমে উঠেছিল।

আরও পড়ুন: ঠিক যেন বলিউডের ছবি! হস্তাক্ষর অনুষ্ঠানে কভি খুশি কভি গমের গানে নেচে অনন্তের জীবনে প্রবেশ রাধিকার

এছাড়া এদিনের অনুষ্ঠানে নীতা আম্বানি নাচ করেন। তিনি বিশ্বাম্ভর স্তুতিতে নাচ করেন।

অনন্ত রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠান

রাধিকা এদিন একটি প্যাস্টেল সাদা রঙের লেহেঙ্গা পরেছিলেন। তাঁকে সম্পূর্ণ ভাবে সঙ্গত দেন অনন্ত আম্বানি। এদিনের হস্তাক্ষর অনুষ্ঠানের সময় রাধিকার জন্য বাবা মা এবং গোটা পরিবারের সঙ্গে প্যাসেজের একদিকে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন অনন্ত।

অন্যদিকে তখন বলিউডের অভিনেত্রীদের মতো গানের সুরে সুরে নেচে অনন্তের দিকে এগিয়ে আসেন রাধিকা। স্টেজের কাছাকাছি এলে তাঁকে হাত ধরে উঠিয়ে নেন অনন্ত। অনন্ত রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তাবড় তাবড় অভিনেতা। এসেছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সঞ্জয় দত্ত, রজনীকান্ত, হলিউডের গায়ক একন, প্রমুখ।

অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান

১ মার্চ থেকে গুজরাটের জামনগরে শুরু হয়েছে রাধিকা এবং অনন্তের প্রাক বিবাহ অনুষ্ঠান। শেষ হবে ৩ মার্চ। তাঁদের এই অনুষ্ঠানে দেশে, বিদেশের বহু শিল্পী, তারকারা এসেছেন। গান গেয়ে তাক লাগিয়েছেন রিহানা। নাচতে দেখা যায় শাহরুখ খান, সলমন খান, আমির খানকে। ধোনি সহ অমিতাভ বচ্চন, প্রমুখকেও দেখা যায় এই অনুষ্ঠানে। মেয়ে রাহাকে নিয়ে এসেছিলেন রণবীর আলিয়াও। শেষদিনের অনুষ্ঠানের গান গান শ্রেয়া ঘোষাল, অরিজিতও।

বায়োস্কোপ খবর

Latest News

বড় চোট থেকে ফিরেই IPL-এ দ্রুততম অর্ধশতরান সূর্যের! বিরাটদের দেখলেই জ্বলে ওঠেন 'মায়ের শেষ যাত্রাতেও থাকতে দেয়নি,' জরুরী অবস্থায় কারাবাসের কথা মনে করালেন রাজনাথ Paris Olympics 2024: কিশোর জেনা আমার আগে ৯০ মিটার পেরিয়ে যেতে পারে: নীরজ চোপড়া রিনাকে ডাকা হল না! ডিভোর্স দিয়েও ইদে আমিরকে ছাড়লেন না কিরণ, পোশাকও এক রঙের বাংলার জন্য বিরাট কেরোসিনের বরাদ্দ! কলকাতা হাইকোর্টের নির্দেশে নড়ে বসল কেন্দ্র IPL 2024: প্রথমে বুমারহর ঝড়, ফের উঠল সূর্যের সাইক্লোন, RCB-কে ৭ উইকেটে হারাল MI কংগ্রেস ক্ষমতায় এলে দরিদ্র পরিবার পিছু ১ জন মহিলাকে ১ লাখ টাকা দেওয়া হবে-রাহুল হারতে পারেন সুকান্ত, এগিয়ে অধীর-অগ্নিমিত্রা, লোকসভা ভোটে রচনা জিতবেন? এল সমীক্ষা 'জুনিয়র ওয়াইফ'-এর সন্ধানে ইঞ্জিনিয়ার, লিঙ্কডইনে করলেন পোস্ট, পড়লেই হাসবেন উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা! ‘আদৃত-প্রেমিকা’র হট অ্যান্ড সেক্সি লুকে বুঁদ নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.