বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: অবশেষে মিলল অরিজিতের শিলিগুড়ি কনসার্টের অনুমতি, সবচেয়ে কম কত দামে পাবেন টিকিট?

Arijit Singh: অবশেষে মিলল অরিজিতের শিলিগুড়ি কনসার্টের অনুমতি, সবচেয়ে কম কত দামে পাবেন টিকিট?

অরিজিৎ সিং (ছবি-ইনস্টাগ্রাম)

Arijit Singh Siliguri Concert: প্রস্তুতি চলছে জোরকদমে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। ৪ঠা এপ্রিল উত্তরবঙ্গে গান গাইবেন জিয়াগঞ্জের ভূমিপুত্র। 

বর্তমানে ভারতের সবচেয়ে জনপ্রিয় গায়কদের তালিকায় একদম উপরে আসবে অরিজিৎ সিং-এর নাম। তাঁর গান নিয়ে কাশ্মীর থেকে কন্যাকুমারী উত্তাল। এহেন শিল্পী যদি কোনও লাইভ কনসার্ট করেন, তা দেখতে যাওয়ার জন্যও হুড়োহুড়ি পড়ে যাবে— সেটাই স্বাভাবিক। অরিজিতের কলকাতা কনসার্ট ঘিরে তুমুল উন্মাদনার সাক্ষী থেকেছে তিলোত্তমাবাসী। ফের একবার নিজের রাজ্য়ে পারফর্ম করতে চলেছেন অরিজিৎ, কলকাতার পর এবার উত্তরবঙ্গে শোনা যাবে অরিজিতের সুরের মূর্ছনা। 

অরিজিতের কলকাতা কনসার্ট নিয়ে যেমন মাতামাতি কম হয়নি, তেমনই শুরুর দিকে এই কনসার্টের ভেনু নিয়ে কম বিতর্ক দানা বাঁধেনি। এইবারও কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামেও কনসার্টের অনুমতি নিয়ে জলঘোলা হওয়া শুরু হয়েছিল। শুরুতে ১লা এপ্রিল কনসার্টের তারিখ নির্দিষ্ট থাকলেও তা পিছিয়ে যায় ৪ঠা এপ্রিল পর্যন্ত। তবে এবার জানা গেল অরিজিৎ-এর কনসার্টের অনুমতি মেলার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। শিলিগুড়ি পুরনিগম ইতিমধ্যেই ৪ঠা এপ্রিলের কনসার্টে সবুজ সংকেত দিয়েছে। ওইদিন সন্ধ্যা ৬টা থেকে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামেই শুরু হবে কনসার্ট। পুরসভার পাশাপাশি পুলিশের অনুমতি চিঠিও হাতে এসেছে আয়োজকদের। সব মিলিয়ে অরিজিৎ-এর কনসার্টের অনুমতি পাওয়ার প্রক্রিয়া সম্পন্ন।

শিলিগুড়ির মেয়র গৌতম দেব সাংবাদিকদের জানান, ৪ঠা এপ্রিল অরিজিৎ সিং আসছে। এব্যাপারে আয়োজকদের সঙ্গে আমার আলোচনা হয়েছে। দু-দিন আগে থেকেই অনলাইনে এই কনসার্টের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। কলকাতা কনসার্টের মতোই অরিজিৎ-এর শিলিগুড়ি কনসার্টের চাহিদা এবং টিকিটের দাম দুটোই আকাশছোঁয়া। সর্বনিম্ন টিকিটের মূল্য ১৯৯৯ টাকা। এই টিকিট কাটলে বসার কোনও ব্যবস্থা নেই, দূরে দাঁড়িয়েই শুনতে হবে অরিজিতের গান। এরপর ধাপে ধাপে বাড়বে টিকিরের মূল্য। ব্রোঞ্জ, সিলভার, গোল্ড, ডায়মন্ড ও প্ল্য়াটিনাম— পাঁচটি জোনে ভাগ করা হয়েছে দর্শকাসন। সর্বোচ্চ টিকিট (প্ল্যাটিনাম)-এর দাম ৬০,০০০ টাকা। মাঝে ৩৯৯৯, ৬৪৯৯ এবং ৯৯০০ টাকার টিকিট রয়েছে। আয়োজকদের দাবি অধিকাংশ টিকিটই বিক্রি হয়ে গিয়েছে। 

কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের গ্যালারিগুলির অবস্থা ভাঙাচোরা। সেই কারণে গ্যালারিতে লোক বসার অনুমতি পুরসভার তরফে মেলেনি। মাঠের মধ্যে দাঁড়িয়ে ও চেয়ারে বসে কনসার্ট দেখা যাবে। আয়োজকদের অন্যতম দেবাংশু পাল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুরসভা ও শিলিগুড়ি পুলিশের তরফে সবরকম সহযোগিতা পাচ্ছি। কনসার্টের দিন পুলিশি নিরাপত্তা থাকবে। এছাড়া বেসরকারি নিরাপত্তারক্ষী ও বাউন্সাররাও থাকবেন। মেয়র গৌতম দেবের সঙ্গেও আলোচনা হয়েছে। উনি পাশে রয়েছেন। তবে গ্যালারি না মেলায় প্রায় ১০ হাজার দর্শক কমাতে হয়েছে। আমরা খুব ভালো সাড়া পাচ্ছি’। 

অরিজিৎ-এর কলকাতা কনসার্টের আয়োজন ঘিরে বেশকিছু অব্যবস্থার অভিযোগ উঠেছিল। এমনকী কনসার্ট শেষে ফেসবুক পোস্টে ক্ষমাও চেয়ে নেন অরিজিৎ, পরে যদিও সেটি ডিলিট করে দেন অরিজিৎ। তিনি সেখানে লিখেছিলেন, ‘কলকাতা, আমি দুঃখিত এক কিলোমিটার হেঁটে তোমাদের কনসার্টে আসতে হয়েছে। কারণ পর্যাপ্ত টোটো মজুত ছিল না। আমি দুঃখিত অস্বাস্থ্যকর পরিবেশ ও মশার কামড় সহ্য করতে হয়েছে তোমাদের’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌উনি বুঝে গিয়েছেন, উনি হেরে যাবেন’‌, মোদীর বাংলায় সেরা সাফল্যের পাল্টা মমতা নিমগাছ বাড়ির কোন দিকে পোঁতা শুভ? শাস্ত্র মতে কাটে বহু দোষ! রইল বাস্তুটিপস বাড়িতে ডেকে কিশোরী প্রেমিকাকে বিষ খাইয়ে খুনের অভিযোগ নাবালকের বিরুদ্ধে কান ফেস্টিভ্যালে লেটেস্ট লুকে ‘বিব্বোজান’, অদিতি ধরা দিলেন বার্বি ভাইবসে 'সাদামাটা ভাবে বিয়ে করব...' বিয়ের আর কোন পরিকল্পনা ফাঁস করলেন সোহিনী? এই সুযোগ শুধু মহিলাদেরই! বিমান সিট বাছাইয়ের ক্ষেত্রে বড় সুবিধা এনে দিল ইন্ডিগো তাহলে কি মাদ্রিদের বদলে মিলানের পথে কিলিয়ান এমবাপ্পে! কী বললেন PSG-র প্রাক্তনী দলে একতার অভাব, প্লেয়ারদের নড়বড়ে পারফরম্যান্স- কী কারণে IPL 2024-এ লাস্টবয় MI? ‘‌উনি সমুদ্রের হাওয়া খেয়ে প্রচার চালাবেন’‌, মোদীর ধ্যান নিয়ে জোর খোঁচা মমতার ‘আমার বউ শাবানা তো এমন ভাব করে যেন আমায় চেনেই না’, বলছেন মনোজ বাজপেয়ী! কী ঘটেছে?

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.