বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh at KIFF: নেতাজি ইনডোর ভাসল অরিজিতের গানের জাদুতে, মুখ্যমন্ত্রীর অনুরোধে গাইলেন দু'টি গান

Arijit Singh at KIFF: নেতাজি ইনডোর ভাসল অরিজিতের গানের জাদুতে, মুখ্যমন্ত্রীর অনুরোধে গাইলেন দু'টি গান

নেতাজি ইনডোর ভাসল অরিজিতের গানের জাদুতে

Arijit Singh at Kiff: অরিজিতের গানে মাতোয়ারা নেতাজি ইনডোর স্টেডিয়াম। মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধেই গাইলেন দু'টি গান। রাখলেন সংক্ষিপ্ত বক্তব্যও।

১৫ ডিসেম্বর নেতাজি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট, কে ছিলেন না এই অনুষ্ঠানে? অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, মহেশ ভাট, শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়, শত্রুঘ্ন সিনহা, অরিজিৎ সিং, চঞ্চল চৌধুরী, দেব, প্রসেনজিৎ, প্রমুখ।

আর সেই অনুষ্ঠানে যখন অরিজিতকে অনুরোধ করা হয় কিছু বলার জন্য তখন রীতিমত হইচই পড়ে যায়। দর্শকদের থেকে ভেসে আসতে থাকে চিৎকার। তিনি তাঁর বক্তব্যে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান তাঁকে আমন্ত্রণ জানানোর জন্য। তিনি ভীষণই আপ্লুত বোধ করেন এই অনুষ্ঠানে আসতে পেরে।

অরিজিৎ যখন বক্তব্য রাখছিলেন তাঁর পাশে রাজ চক্রবর্তীকে দেখা যায়। খুবই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি। সিনেমার জন্য যে এই উৎসবের আয়োজন করা হয়েছে সেটাকে সাধুবাদ জানান তিনি।

এরপরই মুখ্যমন্ত্রীর তরফে একটি গান গাওয়ার অনুরোধ করা হয় তাঁকে। হাসি মুখে সেই অনুরোধ মেনেও নেন তিনি। ‘বোঝে না সে বোঝে না’  গানটি গাওয়ার অনুরোধ করা হলে তিনি বলেন শাহরুখ থাকতে অন্য গান!

যদিও এরপর তিনি 'বোঝে না সে বোঝে না' ছবি থেকেই টাইটেল ট্র্যাক গান দুই কলি। একই সঙ্গে শাহরুখ খান যেহেতু উপস্থিত ছিলেন, তাঁর জন্য তিনি ‘দিলওয়ালে’ ছবি থেকে রঙ দে তু মোহে গেরুয়া গানটি গান।

অরিজিতের গান শুনে শাহরুখ ভীষণ খুশি হন। তাঁকে হাততালি দিয়ে উৎসাহ জানান। শুধু তাই নয়, তিনি যখন পরে বক্তব্য রাখতে ওঠেন তখন তিনি অরিজিৎকে ধন্যবাদ জানান তাঁর কণ্ঠ হয়ে ওঠার জন্য।

এই অনুষ্ঠানে শুধু বলি পাড়ার তারকারা নন, টলিউডের একাধিক তারকা উপস্থিত ছিলেন দেব এবং প্রসেনজিৎ ছাড়াও, উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী, রুক্মিণী মৈত্র, লাভলি মৈত্র, টিনা সাহা, রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, প্রমুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.