বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এটা ওঁর বউ!’, কোয়েলের হাত ধরে এয়ারপোর্ট থেকে বের হলেন অরিজিৎ, ভিডিয়ো ভাইরাল

‘এটা ওঁর বউ!’, কোয়েলের হাত ধরে এয়ারপোর্ট থেকে বের হলেন অরিজিৎ, ভিডিয়ো ভাইরাল

এয়ারপোর্টে স্ত্রী কোয়েলের সঙ্গে অরিজিৎ। 

স্ত্রী কোয়েলকে সেভাবে লোকসম্মুখে আনেন না অরিজিৎ সিং। তবে সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দুজনকে দেখা গেল এয়ারপোর্টের বাইরে বেরিয়ে আসতে। ভিডিয়ো নিমেষে ভাইরাল। 

তিনি অনন্য। দর্শকরা ইতিমধ্যেই অরিজিৎ সিং-কে বসিয়েছেন সেরার আসনে। সঙ্গে ভালোবাসা পান অফুরন্ত। বাংলার এই অভিনেতা বরাবরই চেষ্টা করে এসেছেন সব বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে। লোকদেখানো ঠাঁটবাট নেই। তাই তো ‘মাটির মানুষ’ হিসেবেই যেন বেশি ভালোবাসা পান সকলের কাছ থেকে। অরিজিৎ সঙ্গে চেষ্টা করেন নিজের ব্যক্তিগত জীবনকেও সব ধরনের লাইমলাইট থেকে দূরে রাখতে। তাই অনেকেই পরিচিত নন অরিজিতের বউ ও সন্তানদের সঙ্গেও। সেরকমভাবে ছবিও শেয়ার করেন না অরিজিৎ। না কোনও ফিল্মি পার্টিতে বা অ্যাওয়ার্ড শো-তে আসেন কোয়েল।

প্রথম স্ত্রীর সঙ্গে অরিজিতের ডিভোর্স পাকা হয় ২০১৩ সালের ডিসেম্বরে। এরপর ২০১৪ সালে জানুয়ারি মাসে ছোটবেলার বান্ধবী কোয়েলকে বিয়ে করেন। খবর অনুসারে, চুপিসাড়ে তারাপীঠ মন্দিরে গিয়ে মালাবদল ও সিঁদুর দান করেছিলেন তাঁরা। কোয়েলও ছিলেন ডিভোর্সি। প্রথম বিয়ে থেকে তাঁর একটি ছেলে হয়েছিল। অন্য দিকে, কোয়েল আর অরিজিতের দুই সন্তান। এক ছেলে ও আরেক মেয়ে। তিন সন্তানের যত্নই সমানভাবে নেন তিনি।

পুরনো এক সাক্ষাৎকারে অরিজিৎ জানিয়েছিলেন, প্রচারের আলো থেকে দূরে থাকতে পছন্দ করেন কোয়েল। খুব সাদামাটা ভাবে বাঁচতে ভালোবাসেন তিনি। অরিজিৎ নিজেও ঠিক এরকমই মানুষ।

সম্প্রতি গ্লোবাল স্পটিফাই (Spotify) আর্টিস্ট চার্টে সেরা ১০-এ জায়গা করে নিয়েছেন গায়ক। প্রথম ভারতীয় সঙ্গীতশিল্পী হিসাবে এই বিরল নজির গড়লেন অরিজিৎ। ৬ কোটি ৬১ লক্ষ ৮৪ হাজার ৫৪২ জন ফলোয়ারের সঙ্গে এই তালিকায় ষষ্ঠস্থানে রয়েছেন অরিজিৎ। তাঁর ঠিক আগে রয়েছেন মার্কিন পপ সেনসেশন জাস্টিন বিবার।

ভাইরাল হওয়া অরিজিৎ ও কোয়েলের এই ভিডিয়োর কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ‘এটা ওর বউ! আমি প্রথমবার অরিজিৎ-এর সঙ্গে ওর বউকে দেখলাম’। অপরজন লিখেছেন, ‘সত্যি এই মানুষটাকে দেখলে কেউ বলবে এ এতটা সফল নিজের কেরিয়ারে। এত টাকা রোজগার করে। কোনও দম্ভ নেই। একেবারে ঘরের ছেলে।’ তৃতীয় জনের মন্তব্য, ‘তোমায় আর তোমার পরিবারকে ভরে-ভরে ভালোবাসা দিলাম’।

 

বন্ধ করুন