বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: ঔরঙ্গাবাদে শো করতে গিয়ে বিপাকে অরিজিৎ, ডান হাতে গুরুতর চোট পেলেন গায়ক

Arijit Singh: ঔরঙ্গাবাদে শো করতে গিয়ে বিপাকে অরিজিৎ, ডান হাতে গুরুতর চোট পেলেন গায়ক

ঔরঙ্গাবাদে শো করতে গিয়ে বিপাকে অরিজিৎ

Arijit Singh: মঞ্চে গান গাইছিলেন অরিজিৎ সিং। আর তখনই তাঁকে হেনস্থার শিকার হতে হয়। পড়তে হয় চরম সমস্যার মধ্যে। আর গোটা ঘটনায় তিনি তাঁর ডান হাতে গুরুতর আঘাত পেলেন।

ভারতের অন্যতম জনপ্রিয় গায়ক হলেন অরিজিৎ সিং। দেশে তো বটেই বিদেশেও তাঁর বিপুল জনপ্রিয়তা। বিশ্বের বিভিন্ন প্রান্তের ছড়িয়ে আছে তবে গলার, সুরের, গানের গুণ মুগ্ধরা। কেবল প্লেব্যাক নয়, গায়ক একাধিক শো করে থাকেন। সেখানে ভক্তদের সঙ্গে একাত্ম হয়ে তিনি একটার পর একটা গান গেয়ে চলেন। আর তেমনটাই তিনি করতে গিয়েছিলেন ঔরঙ্গাবাদের শোতেও। আর সেখানেই তাঁকে পড়তে হল বিপদে।

এই বিপুল খ্যাতির মাশুল গুনতে হল অরিজিতকে এই শোতে গিয়েই। অনুষ্ঠানে গান গাওয়ার সময়ই তাঁকে হেনস্থা করা হয়। গোটা ঘটনায় আঘাত পেয়েছেন গায়ক। তাঁর ডান হাতে গুরুতর আঘাত লাগে।

মঞ্চের সামনে দাঁড়িয়ে থাকা জনৈক ভক্ত তাঁর হাত ধরে টানাটানি করতে থাকেন এদিন ঔরঙ্গাবাদের শোতে। আর এই ঘটনার জেরেই হাতে চোট পান অরিজিৎ। সেই ভক্ত এমন ভাবে তাঁর হাত ধরে টানাটানি করছিলেন যে তিনি তাঁর সেই হাত সোজা করতে পারছিলেন না। হাত রীতিমত কাঁপছিল। তবুও মুখ থেকে টু শব্দটি করেননি গায়ক। শান্ত হয়েই তাঁর সঙ্গে কথা বলতে থাকেন। বোঝান তিনি হাতে চোট পেয়েছেন।

এদিন মঞ্চ থেকে অরিজিৎ বলেন, 'আপনি যে এভাবে আমার হাত ধরে টানছেন তাতে তো আমি ব্যথা পেলাম। এখন হাত নাড়াতে পারছি না আমি। এই অবস্থায় যদি আমি গান গাইতে না পারি তাহলে আপনারা অনুষ্ঠান উপভোগ করবেন কী করে?'

কিন্তু যতই আঘাত পান না কেন, যতই সেই ব্যক্তির কাছে অরিজিৎ প্রশ্ন রাখুন যে তিনি কেন এমন করলেন তিনি কিন্তু এই শো থামাতে চাননি। বরং উল্টে জানান তিনি তাঁর সব দর্শকদের কাছে যাবেন। তিনি তাঁদের সবাইকে ভালোবাসেন। তিনি এই শো চালিয়ে যাবেন।

এদিন মঞ্চেই প্রাথমিক চিকিৎসা করা হয় গায়কের। বাঁধতে হয় ক্রেপ ব্যান্ডেজ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান? কাজের জন্যই রাজনীতি থেকে সরছেন মিমি? সাংসদ পদ থেকে ইস্তফা নিয়ে বললেন কী? IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে ভারতের পথের কাঁটা হয়ে দাঁড়িয়ে জো রুট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.