বাড়ি > বায়োস্কোপ > আর্টিস্ট ফোরামে রদবদল, ইস্তফা দিলেন অরিন্দম, দায়িত্ব নিলেন শান্তিলাল
আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদক পদের দায়িত্ব সামলাবেন শান্তিলাল মুখোপাধ্যায়
আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদক পদের দায়িত্ব সামলাবেন শান্তিলাল মুখোপাধ্যায়

আর্টিস্ট ফোরামে রদবদল, ইস্তফা দিলেন অরিন্দম, দায়িত্ব নিলেন শান্তিলাল

  • আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদক পদের দায়িত্ব পেলেন শান্তিলাল মুখোপাধ্যায়।

আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদকের পদ থেকে ইস্তফা দিলেন অভিনেতা অরিন্দম গঙ্গোপাধ্যায়। প্রথমে ভাবা হয়েছিল আর্টিস্ট ফোরামের কিছুদিন আগে শোনা যাওয়া মনোমালিন্যের জেরে সরে দাঁড়ালেন অরিন্দম। তবে কোনওরকম ঝামেলা নয় শারীরিক অসুস্থতার কারণে বাধ্য হয়ে দায়িত্ব ছাড়লেন অরিন্দম গঙ্গোপাধ্যায়। দীর্ঘদিন ধরেই শিরদাঁড়ার সমস্যায় ভুগছিলেন অরিন্দম। সম্প্রতি অস্ত্রপচারও করতে হয়েছে, তাই চিকিৎসকরা তাঁকে সম্পূর্ন বিশ্রামের পরামর্শ দিয়েছেন। এই অবস্থায় আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদকের মতো গুরু দায়িত্বে ভরপুর পদ সামলানোটা সম্ভবপর হবে না, তাই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত। 

জানা গিয়েছে আপতত সাধারণ সম্পাদকের যাবতীয় দায়িত্ব সামলাবেন  ফোরামের যুগ্ম-সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়। জানা গিয়েছে অরিন্দমের পরিস্থিতির কথা জানতে পেরে তাঁকে ছুটি নিতে বলেছিলেন ফোরাম সভাপতি সৌমিত্র চট্টোপাধ্যায়। তবে পরিস্থিতি সিরিয়াস হওয়ায় ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নেয়। এরপর ইন্ডাস্ট্রির এই বর্ষীয়ান অভিনেতার নির্দেশ মতোই শান্তিলাল মুখোপাধ্যায়ের হাতে তুলে দেওয়া হয়েছে সাধারণ সম্পাদক পদের দায়িত্ব। কিন্তু যেহেতু এটি নির্বাচিত কমিটি তাই পদের হেরফের হওয়া সম্ভবপর নয়। কিন্তু পদের দায়িত্বটা থাকবে শান্তিলালের কাঁধে। তিনি জানিয়েছেন, সৌমিত্রকাকুই আমাকে আপতত অ্যাডমিনিস্ট্রেটিভ কাজটা সামলাতে বলেছেন। এটা তো ইলেকটেড কমিটি, আর এখন নির্বাচন হওয়া সম্ভব নয়। তাই আপাতত যা দায়িত্ব রয়েছে সেটা আমি দেখব'।

 শারীরিকভাবে উপস্থিত থাকতে না পারলেও ফোরামের যে কোনও কাজে বুদ্ধি-পরামর্শ দেবেন অরিন্দম গঙ্গোপাধ্যায়, আগেও সবার পরমার্শ নিয়ে যেভাবে কাজ হত, সেই নিয়মেই চলবে টলিগঞ্জের অভিনেতা-অভিনেত্রীদের এই সংগঠন। জানিয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়।

টলিগঞ্জে করোনার প্রকোপ যেহারে বাড়ছে, তাতে এই মুহূর্তে ফোরামের সাধারণ সম্পাদকের দায়িত্ব সামলানোটা বড়়সড় চ্যালেঞ্জ হতে চলেছে শান্তিলাল মুখোপাধ্যায়ের জন্য। তবে কোমর বেঁধে সব পরিস্থিতির মোকাবিলা করতে তৈরি এই শিল্পী।

বন্ধ করুন