বাংলা নিউজ > বায়োস্কোপ > Fatafati Box Office Collection: ঋতাভরীতে মুগ্ধ বাংলা, তিন দিনে আয় কত? দেখুন অরিত্রর ছবির 'ফাটাফাটি' মার্কশিট

Fatafati Box Office Collection: ঋতাভরীতে মুগ্ধ বাংলা, তিন দিনে আয় কত? দেখুন অরিত্রর ছবির 'ফাটাফাটি' মার্কশিট

তিনদিনে কত আয় করল ‘ফাটাফাটি’

Fatafati Box Office Collection: তিনদিনে ৬০ লাখ। ধারা বজায় রেখে বক্স অফিসে রীতিমত ছক্কা হাঁকাচ্ছে অরিত্র মুখোপাধ্যায়ের ছবি ফাটাফাটি। লাগাতার হাউজফুল শোয়ের পর কত ব্যবসা করল ঋতাভরীর ছবি?

ছক ভাঙার গল্প নিয়ে আবার বড় পর্দায় এসেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। আগেরবার মহিলা পুরোহিত থেকে সমাজের নানা ট্যাবু ভাঙার চেষ্টা করেছিলেন যেমন তাঁর ব্রহ্মা জানেন গোপন কম্মটি ছবিতে, তেমনই এবার তাঁর ছবির বিষয় হল প্লাস সাইজ মডেল।

১২ মে মুক্তি পেয়েছে ঋতাভরী চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) অভিনীত ছবি ফাটাফাটি (Fatafati)। অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত এই ছবি মুক্তি পাওয়ার পর থেকেই বহুল প্রশংসিত হয়েছে। একটার পর একটা শো হাউজফুল গিয়েছে। এবার প্রকাশ্যে এল এই ছবির বক্স অফিস কালেকশন।

ফাটাফাটি মুক্তি পাওয়ার পর প্রথম তিনদিনে অর্থাৎ প্রথম সপ্তাহান্তে এই ছবিটি ৬০ লাখ টাকার ব্যবসা করেছে। এমনই তথ্য জানাচ্ছে টলি বাংলা বক্স অফিস। এই ছবির প্রযোজনা করেছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের উইন্ডোজ প্রোজাকশন হাউজ।

এই ছবিতে বলা হয়েছে ফুল্লরার গল্প। সে এক মফঃস্বলের বউ। ফ্যাশন ডিজাইনার হওয়ার স্বপ্ন থাকলেও সেটা বাস্তবায়িত হয় না। উল্টে 'শখের দর্জি'তে পরিণত হয় সে। নিজের কারিগরি ছদ্মনামে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে করতে একটা সময় বিপুল পরিচিতি পায় সে। আসতে থাকে কোলাবরেশনের অফার। মোটা ইনকাম। কিন্তু এত সবের মাঝেও তাঁকে তাঁর চেহারার জন্য শুনতে হয় অনেক কথা। এমন অবস্থায় সে কতটা সফল প্লাস সাইজ মডেল হতে পারবে? কীভাবেই বা নিজের স্বপ্নের পথে এগোবে ফুল্লরা সেটাই দেখিয়েছে ফাটাফাটি। তার এই লড়াইয়ে যোগ্য সঙ্গত দিয়েছে তার স্বামী, বাচস্পতি। এক সাদামাটা পরিবার থেকে উঠে আসা এক সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প ইতিমধ্যেই মনে ধরেছে সবার।

বক্স অফিসে বিপুল সাড়া পাচ্ছে এটি। নন্দনের প্রায় প্রতিটি শো হাউজফুল যাচ্ছে ফাটাফাটির। তার মধ্যেই এল এই ফাটাফাটি খবর।

এই ছবির প্রায় প্রতিটা গান সবার মুখে মুখে ঘুরছে। জানি অকারণ গানটি ব্যাপক জনপ্রিয় হয়েছে। প্রচারের অতটা আলোয় না এলেও সকলের নজর কেড়েছে ও ফুল্লরা গানটি।

HT বাংলার তরফে এই ছবির রিভিউয়ে ছবিটিকে ৪.৬ রেটিং দেওয়া হয় ৫ এর মধ্যে। একটি আদ্যোপান্ত পারিবারিক ছবির মাধ্যমে সমাজের গালে এবং ভাবনায় সপাটে চড় মেরেছে অরিত্রের এই ছবি। বুঝিয়েছে ফ্যাশনের আসল মানে।

বায়োস্কোপ খবর

Latest News

‘কল্পনাতীত, গ্রহণযোগ্য নয়...’, জিনাতের ‘লিভ-ইন’ মন্তব্য শুনে বিস্ফোরক সায়রা সংঘাতের আবহে মলদ্বীপে পণ্য রফতানির ওপর বিধিনিষেধ আরোপ দিল্লির রাজ্যের তালিকা থেকেই উপাচার্য নিয়োগ, সুপ্রিম নির্দেশকে স্বাগত বোসের কাঞ্চন-শ্রীময়ী বিছানায়, পিঙ্কির নতুন প্রেমের জল্পনা! ওশের মা বলছে, ‘আশা হল…’ KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল 'মোদী বিরোধী' সম্পাদকীয়র জবাবে বিদেশি সংবাদপত্রে কংগ্রেসকে তোপ ভারতীয় কূটনীতিকের

Latest IPL News

KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.