বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সিক্রেট প্রজেক্ট' নিয়ে একসঙ্গে হাজির হচ্ছেন অর্জুন-জাহ্নবী!
অর্জুন এবং জাহ্নবী। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
অর্জুন এবং জাহ্নবী। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'সিক্রেট প্রজেক্ট' নিয়ে একসঙ্গে হাজির হচ্ছেন অর্জুন-জাহ্নবী!

  • এই প্রথমবার কোনও 'প্রজেক্ট'-এ একসঙ্গে কাজ করতে চলেছেন অর্জুন কাপুর এবং জাহ্নবী কাপুর। ফটোশুটও সেরে ফেলেছেন তাঁরা। সূত্রের দাবি, এই 'গোপন প্রজেক্ট' প্রকাশ্যে আসামাত্রই ভাইরাল হবে নেটদুনিয়ায়।

গত কয়েক বছরে আরও জমাটি হয়েছে দাদা-বোনের সম্পর্ক। ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করণ'-এ একসঙ্গে হাজিরও হয়েছিলেন তাঁরা। সেখানে পরস্পরের সঙ্গে দু'জনের খুনসুটি থেকে রসায়ন দেখে আপ্লুত হয়েছিল দর্শক। মুগ্ধ হয়েছিলেন শোয়ের সঞ্চালক করণ জোহরও। কথা হচ্ছে অর্জুন কাপুর এবং জাহ্নবী কাপুরকে নিয়ে।

পর্দায় সেই প্রথম এবং আপাতত সেটাই শেষবার যখন ভাই-বোনের জুটি হাজির হয়েছিল একসঙ্গে। বলাই বাহুল্য, অনেকদিন ধরেই তাঁদের অনুরাগীরা বলে আসছেন পর্দায় যেন এবার একসঙ্গে হাজির হন এই দুই তারকা। সে বিষয়ে কোনও মন্তব্য না করলেও খুব সম্ভবত এই দু'জন এবার দারুণ কিছু করতে চলেছেন। গত বৃহস্পতিবার একসঙ্গে অর্জুন-জাহ্নবীকে দেখা গেছে। শোনা যাচ্ছে একটি ফটোশ্যুটও সেরেছেন এই দু'জনে। এই প্রকল্পের গোটা ফটোশুটের দায়িত্বে ছিলেন প্রখ্যাত সেলেব-ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ। সূত্রের খবর, কোনও সিনেমা নয় তবে নিঃসন্দেহে বলা যায় এই 'সিক্রেট প্রজেক্ট' প্রকাশ্যে আসলেই মুহূর্তে তা হবে ভাইরাল। ' অত্যন্ত স্মরণীয় হবে এই বিষয়ট। কারণ এই প্রথমবার একসঙ্গে অর্জুন এবং জাহ্নবীকে দেখা যাবে। তাই পুরো বিষয়টা জানার জন্য আরও কিছুদিন ধৈর্য্য ধরে থাকতে হবে সবাইকে!', জানিয়েছে ওই সূত্র।

 

সেই ফটোশুটের ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে আপলোড করেছেন জাহ্নবী। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
সেই ফটোশুটের ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে আপলোড করেছেন জাহ্নবী। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

এই শুটের একটি ছবিও সামনে এসেছে। এই শুটের একটি ছবিও সামনে এসেছে। ইনস্টাগ্রামের স্টোরিতে সেই ছবি পোস্ট করেছেন অর্জুন এবং জাহ্নবী দু'জন্যেই। ছবিতে একেবারেই ক্যাজুয়াল অবতারেই দেখা যাচ্ছে দাদা-বোনকে। ক্যাজুয়াল অবতারেই দেখা যাচ্ছে দাদা-বোনকে। কাঁধ ছাপানো চুল এবং সযত্নে ট্রিমড দাড়ি গালে নতুন লুকে ধরা দিয়েছেন 'পিঙ্কি'। অন্যদিকে ট্যাঙ্ক টপ, শর্টস এবং হুডি জড়িয়ে সেই ছবিতে হাজির হয়েছেন 'শ্রীদেবী-কন্যা'। প্রসঙ্গত,গত মাসে ফাদার্স ডে-তে অর্জুন একটি ছবি শেয়ার করেছিলেন অর্জুন।তাঁর সঙ্গে ছিলেন জাহ্নবী, খুশি,অংশুলা এবং বনি কাপুর। 

 

কিছুদিন আগে নিজের জন্মদিন মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে উদযাপন করতে দেখা গেছিল অর্জুনকে। তাঁর সঙ্গে হাজির ছিলেন বান্ধবী মালাইকা অরোরা, বোন অংশুলা এবং খুশি। বি-টাউন থেকে অর্জুনের সঙ্গে খাবার টেবিলে যোগ দিয়েছিলেন রণবীর সিং, রণবীর কাপুর, আলিয়া ভাট-রা।

 

বন্ধ করুন