বাংলা নিউজ > বায়োস্কোপ > Khatron Ke Khiladi 11: ট্রফি উঠল অর্জুন বিজলানির হাতে, আর কে কোন স্থানে?
‘খতরো কে খিলাড়ি’ ১১
‘খতরো কে খিলাড়ি’ ১১

Khatron Ke Khiladi 11: ট্রফি উঠল অর্জুন বিজলানির হাতে, আর কে কোন স্থানে?

  • প্রথম রানার্স আপ দিব্যাঙ্কা ত্রিপাঠি। দ্বিতীয় রানার্স আপ বিশাল আদিত্য সিং।

‘খতরো কে খিলাড়ি’ ১১ নম্বর সিজেনের বিজয়ী অভিনেতা অর্জুন বিজলানি। রবিবার সম্প্রচারিত হয় গ্র্যান্ড ফাইনালের এপিসোড। পরিচালক রোহিত শেট্টি এদিন অর্জুনের হাতে ট্রফি তুলে দেন। ফার্স্ট রানার-আপ হন দিব্যাঙ্কা ত্রিপাঠি। তৃতীয় স্থানে শেষ করলেন বিশাল আদিত্য সিং।

গ্র্যান্ড ফিনালেতে উঠেছিলেন অর্জুন, শ্বেতা তিওয়ারি, বরুণ সুদ, দিব্যাঙ্কা ত্রিপাঠি এবং বিশাল আদিত্য সিং। গত সপ্তাহের প্রথম দিকে গ্র্যান্ড ফিনালের শ্যুটিং-এর দিন অন্যান্য প্রতিযোগি অভিনব শুক্লা, রাহুল বৈদ্য, নিকি তাম্বোলি, আস্থা গিল, সৌরভ রাজ জৈন, অনুষ্কা সেন, মেহেকে চাহাল এবং সানা মাকবুল উপস্থিত ছিলেন সেটে। 

এর আগে অর্জুনের স্ত্রী নেহা তাঁর ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে ইঙ্গিত দিয়েছিলেন অর্জুনই চলতি সিজেনের ‘খতরো কে খিলাড়ি’র বিজেতা। এরপর শো-এর টেলিকাস্ট থেকে অর্জুনের স্ত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে হাউস পার্টির ছবি এবং ট্রফির ছবি শেয়ার করেন। বিজয়ীর অভিনেতা অর্জুন বিজলানি ট্রফি পাশাপাশি বাড়ি নিয়ে গেছেন মারুতির পক্ষ থেকে নতুন একটি গাড়ি এবং নগদ ২০ লক্ষ টাকা।

করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কেপটাউনে ‘খতরো কে খিলাড়ি’র ১১ নম্বর লিজেনের শ্যুটিং হয়। প্রতিযোগিরা সকলে বায়ো বাবলের মধ্যে ছিলেন। সেখান থেকেই ছবি এবং ভিডিয়ো শেয়ার করতেন।

 

 

বন্ধ করুন