বাড়ি > বায়োস্কোপ > ‘তুই ঠিক আছিস তো?’ উত্তর আসেনি তবে ফাঁকি দিয়ে বন্ধু সুশান্তের চলে যাওয়াটা মানতে পারছেন না অর্জুন
সুশান্তের মৃত্যুতে শোকস্তব্ধ অর্জুন বিজলানি
সুশান্তের মৃত্যুতে শোকস্তব্ধ অর্জুন বিজলানি

‘তুই ঠিক আছিস তো?’ উত্তর আসেনি তবে ফাঁকি দিয়ে বন্ধু সুশান্তের চলে যাওয়াটা মানতে পারছেন না অর্জুন

  • ২৯ মে সুশান্তকে মেসেজ করেছিলেন অর্জুন বিজলানি, তবে কোনও জবাব আসেনি সুশান্তের কাছ থেকে। 

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবরটা বন্ধুরা কোনভাবেই মেনে নিতে পারছে না,তবে সবকিছু ঠিক ছিল না সুশান্তের সঙ্গে,নিজেকে অনেকখানি গুটিয়ে নিয়েছিলেন অভিনেতা। সুশান্তের এই ভালো না থাকার কথাটা বোধহয় আগে থেকেই আঁচ করেছিলেন তাঁর পুরোনো বন্ধু অর্জুন বিজলানি। পবিত্র রিসতা ছাড়বার পর টেলিভিশন ইন্ডাস্ট্রির থেকে কিছুটা দূরেই সরে গিয়েছিলেন ‘মানব’ সুশান্ত। শেষ কয়েক বছরে যোগাযোগ একেবারেই তলানিতে ঢেকে।অনেকেই আজ হাত কামড়াচ্ছেন সুশান্তের সঙ্গে যোগযোগ না রাখবার জন্য।কঠিন সময়ে ভালোবাসার আলিঙ্গনে তাঁদের বন্ধুকে জাপটে না ধরবার জন্য। তবে অর্জুন বিজলানি চেষ্টা করেছিলেন সুশান্তের কাছে পৌঁছানোর, তাঁকে মেসেজ করেছিলেন-'তুই ঠিক আছিস তো?' কিন্তু কোনও জবাব আসেনি সুশান্তের কাছ থেকে। অভিনেতার মৃত্যুর পর সেই মেসেজের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নাগিন তারকা। অর্জুনের মেসেজের তারিখ ২৯শে মে। লেখা রয়েছে, ‘হোপ অল ইজ ওয়েল ইউথ ইউ’।  মেসেজ দেখা তো দূরে কথা এই হোয়াটস্যাপ মেসেজ ডেলিভারও হয়নি। তবে কী সুশান্ত হোয়াটস্যাপ ব্যাবহার করছিলেন না? অনেক পরিচিতরই দাবি সুশান্ত দীর্ঘদিন ধরে হোয়াটস্যাপ থেকে দূরে ছিলেন। 

এই পোস্ট শেয়ার করে অর্জুন ক্যাপশনে লেখেন, আমার শেষ মেসেজ ওকে। কিছু একটা অনুভব করেছিলাম বন্ধু। আশা করছি তুই এখন পড়ে নিয়েছিস মেসেজটা। আমাদের ব্যালকনিটা মনে থাকবে..খুশি থাক এবার। সবসময় বলতিস ইতিহাস লিখব.. আমি জানি এখন তুই যেখানে আছিস খুশিতে আছিস।হয়ত তোর জন্য অনেক কিছু বদলে যাবে.চল ভালো থাকিস ভাই,যেমনটা আমি সবসময় বলতাম। তবে হ্যাঁ, তোর জন্য RIP লিখব না'।

রবিবার মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ।ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে সুশান্তের মৃত্যুর কারণ ‘হ্যাংগিং’, খবর এনডিটিভি সূত্রে। অর্থাত্ ঝুলে পড়বার কারণেই মৃত্যু হয়েছে অভিনেতা। জানা গিয়েছে সুশান্তের বেশ কিছু অঙ্গের নমুনা পাঠানো হয়েছে কালিনা ফরেনসিক ল্যাবে। তাঁর শরীরেরর কোনও অঙ্গে বিষ রয়েছে কিনা তা পরীক্ষা করে দেখা হচ্ছে।

সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর মেন্টর একতা কাপুর। একতা কাপুর কিছুতেই ভুলতে পারছেন না সুশান্তের হাসি মুখটা। এক সপ্তাহ আগেই সুশান্তের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কথা হয়েছিল একতার।সেই কথোপথনের স্ক্রিনশট শেয়ার করে এদিন একতা লেখেন, ‘এটা ঠিক করলি না সুসি (এই নামেই একতা ডাকেন সুশান্তকে).. এক সপ্তাহ আর এতকিছু পাল্টে গেল…এটা ঠিক নয় আমার বাচ্চা’।

টেলিভিশন অভিনেত্রী রশমি দেশাই, ক্রিস্টার ডিসুজা,হিনা খান সকলেই সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন সুশান্তের মৃত্যুতে। আক্ষেপের সুরে প্রিয় বন্ধুকে স্মরণ করে ক্রিস্টাল লেখেন, তুই আমাকে সেই ২০০৮ সাল থেকে আগলে রেখেছিলি,তোকে আমি ধরে পারলাম না'।

বন্ধ করুন