বাংলা নিউজ > বায়োস্কোপ > সবার সামনে হাঁটু গেড়ে বসে বউ সৃজার শাড়ি ঠিক করল অর্জুন, জুটল ‘সেরা বর’-র খেতাব
অর্জুন আর সৃজা। 
অর্জুন আর সৃজা। 

সবার সামনে হাঁটু গেড়ে বসে বউ সৃজার শাড়ি ঠিক করল অর্জুন, জুটল ‘সেরা বর’-র খেতাব

  • অর্জুন আর সৃজার কেমিস্ট্র আবার মন কাড়ল সকলের। 

বাংলা ছবি ‘অভিযাত্রিক’র মিউজিক লঞ্চ ইভেন্টে হাজির ছিলেন স-স্ত্রীক অর্জুন চক্রবর্তী। আর প্রমিয়ারের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। যা দেখে এক্কেবারে ‘সেরা বর’র খেতাব জুটল তাঁর কপালে। 

দেখা গেল নীল পোশাকে টুইনিং করে দু'জন হাজির হয়েছেন সেই ইভেন্টে। ছবির ক্যাপশনে অর্জুন লিখলেন, ‘মিউজিক লঞ্চ ইভেন্টের বিহাইন্ড দ্য সিন মোমেন্ট দেখতে লেফট সোয়াইপ করুন।’ আর তাতে দেখা গেল সৃজা সেনের শাড়ি ঠিক করে দিচ্ছেন অর্জুন। তাও আবার নীচু হয়ে। আর এই মিষ্টি ছবিই মন ছুঁয়ে গিয়েছে সবার! প্রশংসার বাণ সোশ্যাল মিডিয়ায়। 

‘বউ এর শাড়ি ঠিক করে দেওয়া, কুচি ধরে দেওয়া এগুলো বরদের অবশ্য পালনীয় কর্তব্য’, ‘Aww… cute couple’, ‘এভাবেই একসাথে থাকো’র মতো নানা কমেন্ট পড়েছে সেই ছবিতে।

হলিউডের জনপ্রিয় মিউজিক ব্র্যান্ড ওয়ার্নর মিউজিক গ্রুপ রিলিজ করল ‘অভিযাত্রিক’র সংগীত। যা ছবির মুকুটে যোগ করল আরও একটি পালক। 'হ্যারি পটার', 'জেমস বন্ড', 'ম্যাট্রিক্স'র মতো একাধিক জনপ্রিয় সিরিজের সঙ্গে যুক্ত এই মিউজিক গ্রুপের নাম। এবার সেই তালিকায় যোগ হল আমাদের বাংলা ছবি ‘অভিযাত্রিক’ও। 

৬০ বছর পরে বড় পর্দায় আসতে চলেছে অপু। ছবিতে অপুর চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। অপুর স্ত্রী অপর্ণার চরিত্রে দিতিপ্রিয়া। অপুর বন্ধু শঙ্করের ভূমিকায় সব্যসাচী চক্রবর্তী। এছাড়া অর্পিতা চট্টোপাধ্যায়কে লীলা, শ্রীলেখা মিত্রকে রানুর চরিত্রে দেখা যাবে। থাকছে অপুর ছেলে কাজলের চরিত্রটিও। আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন