বাংলা নিউজ > বায়োস্কোপ > খেলা যখন: অরিন্দমের ছবিতে ফের একসঙ্গে ‘গানের ওপারে’ জুটি, অগস্টেই ফ্লোরে ফিরবেন মিমি
শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরবেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম)
শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরবেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম)

খেলা যখন: অরিন্দমের ছবিতে ফের একসঙ্গে ‘গানের ওপারে’ জুটি, অগস্টেই ফ্লোরে ফিরবেন মিমি

  • নতুন খেলায় মাতবেন মিমি। অগস্টেই শ্যুটিং ফ্লোরে ফিরছেন অভিনেত্রী। 

আবারও একফ্রেমে ধরা দেবেন ‘গানের ওপারে’-এর সেই বিখ্যাত জুটি। পুপে-গোরাকে একসঙ্গে নিয়ে আসছেন পরিচালক অরিন্দম শীল। মাঝে অবশ্য ‘বাপি বাড়ি যা’, ‘ক্রিসক্রস’-এর মতো ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী। ‘খেলা যখন’ দেখে নতুন করে জিয়া নস্ট্যাল হবে ধারাবাহিকের ভক্তদের বিশ্বাস পরিচালকের। 

বেশ কয়েক বছর ধরেই অরিন্দম শীলের ‘খেলা যখন’ নিয়ে কানাঘুসো শোনা গিয়েছে। শুরুতেই মিমি চক্রবর্তীর নাম জড়িয়ে থেকেছে এই প্রোজেক্টের সঙ্গে। কিন্তু বারবার নানান বাধার কারণে এই ছবির কাজ শুরু করে উঠতে পারেননি পরিচালক। অবশেষে এই ছবির ঘোষণা সেরে ফেললেন অরিন্দম শীল। আপতত ‘মহানন্দা’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত তিনি। এই ছবির শ্যুটিং শেষ করেই ‘খেলা যখন’-এর কাজে হাত দেবেন পরিচালক। 

খেলা যখন- নিয়ে দারুণ এক্সাইটেড মিমি। সাংসদের দায়িত্ব হাতে আসবার পর অভিনয় কেরিয়ার নিয়ে আরও সচেতন তিনি। গত দু বছরে মাত্র তিনটি ছবিতে কাজ করেছেন, তার মধ্যে একটিতে আবার এক্সটেনডেট ক্যামিও (এসওএস কলকাতা)। অভিনেত্রীর কথায়, ‘তিন বছর আগে এই ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল…অর্জুনের সঙ্গে আবার কাজ করার কথা ভেবে ভাল লাগছে’।

মিমি-অর্জুন ছাড়াও অরিন্দম শীলের এই ছবিতে অভিনয় করতে চলেছেন টলিগঞ্জের অন্যতম নবাগতা অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। চমকের শেষ এখানেই নয়, এই ছবিতে অভিনয় করবেন বিখ্যাত গায়ক হরিহরণের ছেলে করণ হরিহরণও। পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন জুন মালিয়া, অর্ণ মুখোপাধ্যায়, বরুণ চন্দরা। 

কেমন হবে ‘খেলা যখন’-এর কাহিনি?

জানা গিয়েছে এই ছবিতে মিমির চরিত্রের নাম উর্মি। কোমা থেকে ফিরে এসে আশেপাশের জগতের সঙ্গে খাপ খাওয়াতে পারবে না সে। যেন অন্য কোনও পরিবেশে রয়েছে উর্মি- অতীত ও বর্তমানের সঙ্গে লড়াই করতে হবে তাঁকে। 

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, অগস্ট মাস থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে রাজপ্রতিম আর্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরেই মুক্তি পাবে ‘খেলা যখন’। 

 

বন্ধ করুন