বাংলা নিউজ > বায়োস্কোপ > ভবিষ্যতে হতেই পারে 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর সিক্যুয়েল: অর্জুন কাপুর
খোশমেজাজে অর্জুন এবং পরিণীতি। ছবি সৌজন্যে - ট্যুইটার
খোশমেজাজে অর্জুন এবং পরিণীতি। ছবি সৌজন্যে - ট্যুইটার

ভবিষ্যতে হতেই পারে 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর সিক্যুয়েল: অর্জুন কাপুর

  • সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া অভিনীত 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'।অর্জুন জানিয়েছেন এই ছবির ক্ল্যাইম্যাক্সেই  সিক্যুয়েল তৈরি করার দারুণ সম্ভাবনা রয়েছে।

কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া অভিনীত 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'. দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই সাসপেন্স-ড্রামা ইতিমধ্যেই হইহই করে গৃহীত হয়েছে দর্শকদের মধ্যে। ছবিতে অর্জুনের অভিনয়ও কুড়িয়েছে ফিল্ম সমালোচকদের তারিফ। ছবির সাফল্যের আঁচ পোহাতে পোহাতে এই বলি-তারকা জানিয়েছেন তাঁর দৃঢ় বিশ্বাস এই ছবির ক্লাইম্যাক্সের মধ্যেই লুকিয়ে রয়েছে সিক্যুয়েলের সম্ভাবনা। সদ্য দেওয়া এক সাক্ষাৎকারে তিনি নিশ্চিত যে পরিচালক যদি চান তাহলে অনায়াসেই 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর সিক্যুয়েল দিব্যি বানিয়ে ফেলতে পারবেন যা এই ছবির থেকেও আরও ডার্ক ও সাসপেন্সে ভরা থাকবে। এবং যে ছবিতে ফের একবার দর্শকদের সামনে হাজির হতে পারবেন তিনি এবং পরিণীতি। অর্জুনের কথায়,' ছবির ক্লাইম্যাক্স এতো সুনিপুণভাবে ভাবে তৈরি করেছেন যে অনায়াসেই সেখান থেকে ছবির পরবর্তী অধ্যায় শুরু করার দারুণ সম্ভাবনা রয়েছে। সেই সিক্যুয়েল যে আরও ডার্ক এবং থ্রিলিংয়ে ভরপুর হবে সে বিষয়েও নিশ্চিৎ আমি!'

তবে পাশাপাশি অর্জুন এও জানান যে 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর সিক্যুয়েল হবে কি না সে বিষয়ে একমাত্র বলতে পারবেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। আর তিনি যদি এই সিক্যুয়েল তৈরিতে উদ্যোগ নেন তাহলে ডাক পাওয়ামাত্রই সেখানে হাজির হবেন তিনি এবং পরিণীতি দু'জনেই। বক্তব্য শেষে অর্জুন জানান যে তিনি কৃতজ্ঞ এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে। 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এর মতো ছবিতে কাজ করতে পেরে তাঁর অভিনয় স্বত্বা যে তৃপ্ত সেকথাও কবুল করলেন এই বলি-অভিনেতা। পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে ধন্যবাদ জানিয়ে অর্জুনের স্বীকারোক্তি যে এই ছবির জেরে যতটুকু প্রশংসা তিনি পাচ্ছেন তা সবটুকুই পরিচালকের প্রাপ্য। কারণ তিনিই প্রথম থেকে অর্জুনের প্রতি বিশ্বাস রেখেছিলেন,ভরসা জুগিয়েছিলেন। 'সন্দীপ ঔর পিঙ্কি ফারার'-এ অর্জুন-পরিণীতি ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে রঘুবীর যাদব,নীনা গুপ্তা এবং জয়দীপ আহলাওয়াত-কে।

বন্ধ করুন