বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার কাঁটায় কাপুর পরিবার! কোভিড পজিটিভ অর্জুন, অংশুলা, রিয়া ও করণ
কোভিড পজিটিভ রিয়া, অর্জুন, অংশুলা, করণ
কোভিড পজিটিভ রিয়া, অর্জুন, অংশুলা, করণ

করোনার কাঁটায় কাপুর পরিবার! কোভিড পজিটিভ অর্জুন, অংশুলা, রিয়া ও করণ

  • বড়দিনে একের পর এক পার্টি! করোনা আক্রান্ত হলেন অর্জুন কাপুর ও পরিবার। 

দিন কয়েক আগেই করণ জোহরের পার্টি থেকে করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর, মালাইকা আরোরা, সীমা খান, মাহিপ কাপুর, শানায়া কাপুর। সেই সময় বৃহন্মুম্বই পুরসভা থেকে করোনার সময় নিয়ম না মেনে পার্টি করার অভিযোগ উঠেছিল করিনার নামে। এবার দেখা গেল সেরকমটাই হল বলিউডের আরেক কাপুর পরিবারে। 

বড়দিনের সপ্তাহে কখনও পরিবারের সাথে, কখনও আবার বন্ধুদের সাথে জমিয়ে পার্টি করেছেন তারকারা। আর ফল মিলল দিন গড়াতে না গড়াতেই। কোভিড রিপোর্ট পজিটিভ এল অর্জুন কাপুর ও তাঁর বোন অংশুলা কাপুরের। সঙ্গে অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তাঁর স্বামী করণ বুলানিও কোভিড পজিটিভ। 

করোনা রিপোর্ট পজিটিভ আসার পরই সেলফ আইসোলেশনে চলে যান অর্জুন কাপুর ও অংশুলা। রিয়া আর তাঁর স্বামী করণও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। শোনা যাচ্ছে, করোনা পরীক্ষা করাবেন অর্জুনের বান্ধবী মালাইকা আরোরাও।

এর আগে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে করোনা পজিটিভ হয়েছিলেন অর্জুন কাপুর। আর ঠিক তখনই করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল মালাইকারও। আপাতত বিএমসি (Brihanmumbai Municipal Corporation) -র তরফে অভিনেতার পুরো বাড়ি স্যানেটাইজ করার কাজ চলছে। সঙ্গে সিল করে দেওয়া হয়েছে গোটা অ্যাপার্টমেন্ট। 

রিয়া কাপুর নিজের করোনা সংক্রমণের খবর সোশ্যাল মিডিয়া স্টোরিতে শেয়ার করে লিখেছেন, ‘হ্যাঁ আমি করোনা পজিটিভ। সব রকমের সাবধানতা নেওয়া সত্ত্বেও। এটাই এই মহামারীর ধরন। জানি না কেন, আমার বা আমার বরের স্বাস্থ্য নিয়ে সবার এত মাথাব্যথা ও তা নিয়ে খবর হচ্ছে।’

বন্ধ করুন