বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্জুনের দুটো ছবির পার্থক্য বোঝাতে, নজরকাড়া উত্তর দিলেন বোন জাহ্নবী!
অর্জুন কাপুর
অর্জুন কাপুর

অর্জুনের দুটো ছবির পার্থক্য বোঝাতে, নজরকাড়া উত্তর দিলেন বোন জাহ্নবী!

  • ২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যুর পর কঠিন সময় দুই সৎ বোন জাহ্নবী এবং খুশির কাছাকাছি আসেন অর্জুন।

সম্প্রতি অভিনেতাঅর্জুন কাপুরসামাজিক মাধ্যমে তাঁর দুটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেন। অনুরাগীদের তিনি বলেন, দুটি ছবির মধ্যে কোথায় পার্থক্য রয়েছে সেটা খুঁজে বের করতে। আর মজার বিষয় হল, অভিনেতার বোন জাহ্নবী কাপুর মাজাদার একটি কমেন্টে করেন সেই ছবিতে।

জাহ্নবী ছবির নীচে কমেন্ট করেন, ‘প্রথম ছবিতে যখন তুমি মনে করো ডাইনিং টেবিলে তোমার কথক নাচা হয়ে গেছে এবং দ্বিতীয় ছবিতে যখন আমি আবার নাচা শুরু করি’। অর্জুন তাঁর মন্তব্যে আনন্দিত হয়ে জবাব দেন, ‘ওয়াহ’। যদিও অর্জুন অনুরাগীরা অনেকেই দু’টো ছবির মধ্যে পার্থক্য খুঁজে বের করতে গিয়ে নানা ধরণের মন্তব্য করেন।

২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যুর পর কঠিন সময় দুই সৎ বোন জাহ্নবী এবং খুশির কাছাকাছি আসেন অর্জুন। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘আমার মা আমাকে শিখিয়েছে একজন ভালো মানুষ হতে। যতটা সম্ভব অন্যান্যদের প্রতি শালীন হতে। এই মুহুর্তে আমার পক্ষে যতটা সম্ভব আমি আমার বাবা পাশে থাকার চেষ্টা করছি। এই ভাবে আমি খুশি এবং জাহ্নবীকে বুঝতে পারার সুযোগ পেয়েছি। জীবন আমাকে যে শিক্ষা দিয়েছে সেই থেকে আমি এই পরিণত বোধ পেয়েছি। আমার জীবন যদি একপর্যায়ে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যায় এবং আমি যদি অন্য কারো জীবন স্থিতিশীল করতে পারি, তবে অবশ্যই চেষ্টা করব, আমি যেটার মধ্যে দিয়ে গেছি তাঁরা যেন সেটার মধ্যে দিয়ে না যায়’।

গত বছর শেষের দিকে ধর্মশালায় ‘ভূত পুলিশ’এর শ্যুটিং শেষ করেছেন অর্জুন। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সইফ আলি খানও। আগামীতে মোহিত সুরির ‘এক ভিলেন রিটার্ন’এ দেখা যাবে তাঁকে। ছবিতে তাঁর পাশাপাশি অভিনয় করছেন দিশা পাটানি, জন আব্রাহাম এবং তারা সুতারিয়া। 

বন্ধ করুন