বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্জুনের জন্য রান্না করেছেন মালাইকা, খেয়ে কী বললেন অভিনেতা!
অর্জুনের জন্য নিজের হাতে রান্না করেছেন মালাইকা
অর্জুনের জন্য নিজের হাতে রান্না করেছেন মালাইকা

অর্জুনের জন্য রান্না করেছেন মালাইকা, খেয়ে কী বললেন অভিনেতা!

  • গোয়ায় ছুটির মেজাজে অর্জুন-মালাইকা। একে অপরকে করছেন ভালবাসার আত্মপ্রকাশ।

নতুন বছরের শুরুতে গোয়ায় বোন অমৃতার বাড়িতে ছুটি কাটাচ্ছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। একাধিক ছবি পোস্ট করেছেন দু'জনে। বয়ফ্রেন্ড অর্জুনের জন্য নিজে রান্না করেছেন মালাইকা। 

ইনস্টাগ্রাম স্টোরিতে মালাইকার হাতের রান্নার ছবি পোস্ট করেছেন অর্জুন কাপুর। রবিবার দুপুরে একপ্লেট খাবারের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘যখন তিনি রবিবার তোমার জন্য রান্না করে...’। এরপরই অর্জুনের স্টোরি মালাইকা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ভালবাসার ইমোজি দিতে দেখা যায়। গার্লফ্রেন্ডের হাতের রান্না পেয়ে খুশিই হয়েছেন অর্জুন। 

মালাইকার হাতের রান্নার ছবি অর্জুনের ইনস্টাগ্রাম স্টোরিতে 
মালাইকার হাতের রান্নার ছবি অর্জুনের ইনস্টাগ্রাম স্টোরিতে 

অন্যদিকে, সুইম স্যুটে মালাইকার ছবি উত্তাপ বাড়াচ্ছে নেট নাগরিকদের। বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ক্যাপশেন লিখেছেন, লিখেছেন, ‘হাসুন, আনন্দে থাকুন, বছরটাকে এমনিই চলে যেতে দেবেন না। ২০২১-কে অসাধারণ বানিয়ে নিন, সবাইকে রবিবারের শুভেচ্ছা’।

এদিন অর্জুনও কাউটে বসে গোয়ার অবহাওয়াকে উপভোগ করছেন সেই ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আমার মতে করে হাসছি ২০২১-এ..’।

গোয়ার ক্যান্ডোলিম বিচে মালাইকার বোনের বাড়িতে ছুটি কাটাতে দেখা যায় অর্জুন-মালাইকাকে। নতুন বছর বেশ চুটিয়ে উপভোগ করতে দেখা যাচ্ছে এই তারকা জুটিকে।

বন্ধ করুন