বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun-Malaika: মালাইকার থেকে এক মুহূর্তও দূরে থাকতে চান না অর্জুন, প্রেমিকার কাছে রাখলেন আবদার
অর্জুন- মালাইকা
অর্জুন- মালাইকা

Arjun-Malaika: মালাইকার থেকে এক মুহূর্তও দূরে থাকতে চান না অর্জুন, প্রেমিকার কাছে রাখলেন আবদার

  • প্রেম জমে ক্ষীর! বয়সের ফারাক কোনওদিন বাধা হয়নি এই জুটির সম্পর্কে, এবার অর্জুন বললেন, মালাইকাকে ছেড়ে বেশিদিন থাকতে পারবেন না তিনি। 

বলিপাড়ার অন্যতম ‘হট কপল’ মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। এই তারকা জুটিকে নিয়ে চর্চার শেষ নেই, দুজনের বয়সের ফারাক থেকে বিয়ে- সব নিয়েই হামেশা আলোচনা জারি থাকে। সম্প্রতি জুটির সোশ্যাল মিডিয়া পিডিএ সম্প্রতি নজর কাড়ল নেটিজেনদের। বলিউডের ‘ইশকজাদে’ দেখতে দেখতে এক দশক পার করে ফেলেছে শোবিজ দুনিয়ায়। সেই উপলক্ষ্যে ইনস্টাগ্রামে ফ্যানেদের ‘যেমন খুশি প্রশ্ন’ করার সুযোগ দিয়েছিলেন অর্জুন। পাশাপাশি নস্টালজিয়ায় গা ভাসিয়ে একটি ভিডিয়োও শেয়ার করেন। সেখানেই আদুরে মন্তব্য করলেন প্রেমিকা মালাইকা আরোরা, পালটা জবাব দিলেন অর্জুনও।

গাড়ির ভিতর বসে সেলফি ক্যামেরা অন করে সাইড ভিউ মিররে একটি ভিডিয়ো তুললেন নায়ক, নেপথ্য বাজছে ইশকজাদের টাইটেল ট্র্যাক। সেই ভিডিয়োতেই মালাইকা লেখেন, ‘উফ এই ছবিটা, আর এই গানটা’।

এই ভিডিয়োটা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেছিলেন মালাইকা। সেটি শেয়ার করে মালাইকা লেখেন, ‘আরও অনেক দশক এইভাবেই পার হোক’। পালটা অর্জুন লেখেন, ‘আশা করি আউটডোর শেডিউলগুলো ছোট হবে, যাতে তোমার থেকে দূরে থাকতে না হয়’। সঙ্গে একটি হৃদয়ের ইমোজি জুড়ে দেন তারকা।

এদিন ফ্যানের প্রশ্নের উত্তরে অর্জুন মালাইকার প্রশংসা করে জানান, তাঁর হ্যান্ডসাম লুকের পিছনে সবচেয়ে বড় অবদান তাঁর প্রেমিকার। এখন কেন এত স্টাইলিশ হয়ে গিয়েছেন অর্জুন? জবাবে অর্জুন লেখেন, ‘তোমরা কি আমার জীবনে থাকা মহিলাটিকে দেখেছো?’

মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের সম্পর্কের বয়স দেখতে দেখতে তিন পেরিয়ে চারে পড়ে গেল! আর খুব শীঘ্রই এই প্রেম পরিণতি পেতে পারে, এমন ইঙ্গিত সম্প্রতি দিয়েছেন মালাইকা নিজে।

প্রেম জমে ক্ষীর!
প্রেম জমে ক্ষীর!

বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। মালাইকা বিয়ে প্রসঙ্গে জানালেন, ‘হতে পারে ভবিষ্যতে একসঙ্গে পথ চলা নিয়ে আমরা দুজনেই একটু হাসিঠাট্টা করি। কিন্তু আমরা এটা নিয়ে খুব সিরিয়াসও। আমি ওকে রোজ বলি, আমি তোমার সাথে বুড়ো হতে চাই। আমি জানি আমার জন্য সেরা পুরুষ অর্জুন।’

বন্ধ করুন