বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আগে তোর পাশে ছিলাম না’, সত্‍ বোন জাহ্নবীর জন্মদিনে অতীত নিয়ে রাখঢাকহীন অর্জুন
অর্জুন এবং জাহ্নবী। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

‘আগে তোর পাশে ছিলাম না’, সত্‍ বোন জাহ্নবীর জন্মদিনে অতীত নিয়ে রাখঢাকহীন অর্জুন

  • অতীতে মুখ দেখাদেখিও ছিল না অর্জুন-জাহ্নবীর, এখন অংশুলার পাশাপাশি জাহ্নবী-খুশিকেও দায়িত্বশীল দাদার মতোই আগলে রাখেন অর্জুন। 

সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের সমীকরণগুলো বদলে যায়। একটা সময় দুই সত্‍ বোন জাহ্নবী, খুশির সঙ্গে একদমই মধুর সম্পর্ক ছিল না অর্জুনের। বাবা বনি কাপুরের সঙ্গে মুখ দেখাদেখি পর্যন্ত ছিল না অর্জুনের। তবে ২০১৮ সালের এক ঘটনা বদলে দেয় সবকিছু। শ্রীদেবীর মৃত্যুর পর বাবা ও দুই  সত্‍ বোনের সঙ্গে অর্জুনের সম্পর্ক পালটে যায়। অংশুলার পাশাপাশি জাহ্নবী-খুশিকে সারাক্ষণ আগলে রাখেন ‘ইশকজাদে’ তারকা। এখন তিনি তিন বোনের দায়িত্বশীল দাদা।

রবিবার ২৫-এ পা দিলেন জাহ্নবী। আর এদিন সত্‍ দাদার তরফে বিশেষ বার্তা এল নায়িকার জন্য। তবে সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হল সেই শুভেচ্ছায় অতীতকে এড়িয়ে গেলেন না অর্জুন। অর্জুন লেখেন, ‘আমি জানি আগের অনেকগুলো জন্মদিনে আমি তোর পাশে ছিলাম না, কিন্তু এখন আজীবন তুই আমার সঙ্গে জুড়ে থাকবি’। এই পোস্টের কমেন্ট বক্সে জাহ্নবী লেখেন, ‘লাভ ইউ’। 

প্রযোজক বনি কাপুর ও তাঁর প্রথম স্ত্রী মোনা শৌরির দুই সন্তান অর্জুন, অংশুলা। অন্যদিকে মোনার সঙ্গে সম্পর্ক ভেঙে শ্রীদেবীর সঙ্গে ঘর বেঁধেছিলেন বনি। ছোট থেকেই বাবার প্রতি রাগ ছিল অর্জুনের মনে। বাবা ও তাঁর অন্য পরিবারের সঙ্গে একদম সহজ ছিল না অর্জুনের সম্পর্ক। 

মাস কয়েক আগের এক সাক্ষাত্কারে অর্জুন জানিয়েছিলেন, দুই বোনের জন্য বাবাকে নতুন করে চিনতে পারে সে। ‘আমি বাবার সঙ্গে থাকাটা ততটা পছন্দ করতাম না, তাই থাকতামও না। সবাই বলত, আমার সঙ্গে বাবার প্রচুর মিল। কিন্তু সেটা আমি কোনও দিন বুঝতেই পারিনি। জাহ্নবী এবং খুশির জন্য সেই বাধা ভেঙে এখন আমি খাঁটি সম্পর্ক গড়ে তুলতে পেরেছি। আমরা সবাই খারাপ সময়ের সম্মুখীন হয়েছি। এখন সেগুলো ছেড়ে বেরিয়ে আসার সময়… বাবার সঙ্গে সে ভাবে সময় কাটাতে পারিনি কখনও’, অপকটে জানান বলিউডের ‘গুন্ডে’ তারকা। 

 

বন্ধ করুন