বাংলা নিউজ > বায়োস্কোপ > সহকারী পরিচালক থেকে শুরু করে সইফ-জনের সঙ্গে অভিনয়, মুখ খুললেন অর্জুন কাপুর

সহকারী পরিচালক থেকে শুরু করে সইফ-জনের সঙ্গে অভিনয়, মুখ খুললেন অর্জুন কাপুর

সহকারী পরিচালক থেকে পর্দার তারকা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

একসময় ছিলেন সহ-পরিচালক।সইফ আলি খান, জন আব্রাহাম-দের শ্যুটিংয়ে 'কল' দেওয়া থেকে শুরু করে চিত্রনাট্য গুছিয়ে দিতেন অর্জুন।এখন তাঁদের সঙ্গেই অভিনয় করছেন তিনি।সম্প্রতি সেই অভিজ্ঞতাই শেয়ার করলেন অর্জুন।

২০১২ সালে 'ইশাকজাদে' ছবিতে পরিণীতি চোপড়ার সঙ্গে জুটি বেঁধে বলিউডে 'ডেবিউ' করেছিলেন অর্জুন কাপুর। তবে অভিনেতা হিসেবে পর্দায় পা রাখার আগে দীর্ঘদিন পরিচালক নিখিল আডবাণীর সহকারী পরিচালক হয়ে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি।তালিকায় রয়েছে 'কল হো না হো','সালাম-এইশক' এর মতো ছবি। সেইসব ছবিতে সইফ আলি খান থেকে শুরু করে জন আব্রাহামদের শ্যুটিংয়ে 'কল' দেওয়া থেকে শুরু করে চিত্রনাট্য পড়ে শোনাতেন বা গুছিয়ে দিতেন অর্জুন। বর্তমানে তাঁদেরই সঙ্গে পর্দায় কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করছেন তিনি। এ প্রসঙ্গে হিন্দুস্তান টাইমসকে এই তারকা বলেন,"সইফ ও জন অভিনীত আলাদা আলাদা দুটি ছবিতে সহকারী পরিচালকের কাজ করেছিলাম। ভাবতে ভালোই লাগছে সেটে যাঁদের সহকারী ছিলাম একসময়, এখন তাঁদের সঙ্গেই স্ক্রিন শেয়ার করছি।"

উল্লেখ্য, সইফের সঙ্গে 'ভূত পুলিশ' ছবিতে অভিনয় ককরতে দেখা যাবে অর্জুনকে। সেই প্রসঙ্গে বলতে গিয়ে এই তারকা জানান যে সইফ তাঁর অন্যতম প্রিয় অভিনেতা। রীতিমতো 'ল্যাংড়া ত্যাগী'-র অভিনয়ের ভক্ত তিনি। তাই বহুদিন ধরেই তাঁর সঙ্গে কাজ করার সাধ অর্জুনের। 'ভূত পুলিশ' এর সৌজন্যে অর্জুনের সেই সাধ পূরণ হয়েছে। ছবিতে সইফ,অর্জুন ছাড়াও রয়েছেন জ্যাকলিন এবং ইয়ামি গৌতম। 'ভূত পুলিশ' এর ব্যাপারে বলতে গিয়ে অর্জুন জানিয়েছেন এই ছবি 'হরর কমেডি' তো বটেই তবে তার সঙ্গে সমান তালে অ্যাডভেঞ্চারেও ভরপুর।এ ছবি আসলে দুই বন্ধুরও গল্প। তাঁদের দুর্ধর্ষ অভিযানেরও কাহিনী ফুটে উঠবে 'ভূত পুলিশ'-এর মাধ্যমে।

অন্যদিকে, জন আব্রাহামের সঙ্গে 'এক ভিলেন রিটার্নস'-এ স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে।হাফ গার্লফ্রেন্ড' এর পর মোহিত সুরির পরিচালনায় এটি অর্জুনের দ্বিতীয় ছবি হলেও জনের সঙ্গে এই প্রথমবার অভিনয় করছেন তিনি। এই ছবিতে এখনও পর্যন্ত মাত্র ৭-৮ দিনের শ্যুটিং সেরেছেন এই বলি-তারকা। লকডাউন উঠলে ফের যে জোরকদমে এগোবে এই ছবির কাজ তাও জানালেন অর্জুন। প্রসঙ্গত, চলতি বছরের ১০ সেপ্টেম্বর মুক্তি পাবে 'ভূত পুলিশ' এবং ২০২২ এর ১১ জানুয়ারি মুক্তি পাবে 'এক ভিলেন রিটার্নস'।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রভাবশালী বিধায়ককে দামি গাড়ি উপহার দিয়েছিল শাহজাহান, আদালতে জানাল ED ‘‌রাজ্যপালের এখানে থাকার প্রয়োজন কী?’‌ প্রশ্ন তুলে দিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ তৃণমূলকে ভোট দেয় না শহর, তাই টাকা না দিয়ে বেলাগাম উদয়ন ‘অমিতাভ বচ্চনের পরে আমিই সেরা’! নিজের বক্তব্য থেকে এখনও নড়তে নারাজ কঙ্গনা ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা ভিডিয়ো: BAN vs NED ম্যাচে পুল করতে গিয়ে বল লাগল তানজিদ হাসানের হেলমেটের গ্রিলে বিশ্ব জুনিয়র মেয়েদের দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ভারতের দিব্যা দেশমুখ নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ভিন ধর্মে বিয়ে চেপে রাখার চেষ্টা? সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে কী বললেন পুনম ধিলন পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল পরিমাণ সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি, কোথা থেকে মিলল?‌

T20 WC 2024

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.