বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যুগ যুগ জিও’ দেখার কথা ভাবছেন? টিকিট বুকের আগে দেখুন অর্জুন কাপুরের দেওয়া রিভিউ
‘যুগ যুগ জিও’-র প্রশংসায় পঞ্চমুখ অর্জুন কাপুর। 

‘যুগ যুগ জিও’ দেখার কথা ভাবছেন? টিকিট বুকের আগে দেখুন অর্জুন কাপুরের দেওয়া রিভিউ

  • ‘যুগ যুগ জিও’ নিয়ে টুইট করলেন অর্জুন কাপুর। দেখুন কেমন লেগেছে তাঁর ছবিখানা। 

মুক্তি পেল ‘যুগ যুগ জিও’। ছবি নিয়ে দর্শকদের উৎসাহ প্রথম থেকেই ছিল চরমে। একফ্রেমে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি, অনিল কাপুর, নীতু কাপুর, মণীশ বহেল, প্রাজক্তা কোহলিদের দেখে এখন দর্শকদের কাছ থেকে কেমন প্রতিক্রিয়া আসে সেটাই দেখার! তবে ছবি দেখে প্রশংসার বান বইয়ে দিলেন অর্জুন কাপুর।

অনিল টুইটারে ছবির পোস্টার শেয়ার করে লিখলেন, ‘একে (অনিল কাপুর) তোমাকে আনন্দ দেবে আর হাসাবে, নীতু আন্টি তোমাকে ছবির সঙ্গে জুড়ে থাকতে সাহায্য করবে, চোখে জল এনে দেবে। সম্পর্কে মানিয়ে নিতে কী ধরনের বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয় তা মনে করিয়ে দেবে। কিয়ারা তোমাকে সেই শান্তি দেবে, যা যে কোনও ধরনের সম্পর্ক চালিয়ে নিয়ে যাওয়ার জন্য খুব দরকার। মণীশ আর প্রাজক্তা তোমাকে এই পরিবারের সাথে জুড়ে যেতে সাহায্য করবে। রাজ দারুণ একটা পরিবারিক বিনোদন বানিয়েছ। করণ আর অপূর্বা অল দ্য বেস্ট।

 

'যুগ যুগ জিও' একটি পঞ্জাবি পরিবারের গল্প, যেখানে বাবা-ছেলে দু'জনেই ডিভোর্স নিতে চায়, এবং সেসব সামনে আসে পরিবারের এক বিয়ের অনুষ্ঠানে। ছোটবেলার প্রেম থাকলেও বিয়ের পর মানিয়ে নিতে পারছে না বরুণ-কিয়ারা। তাই ঠিক করে বাড়ি ফিরেই গোটা পরিবারকে জানিয়ে দেবে নিজেদের সিদ্ধান্ত। অন্য দিকে, অনিল আবার নতুন করে প্রেমে পড়েছেন। তাই ডিভোর্স চায় নীতুর থেকে। বাবা ডিভোর্স নিতে চাইছে শুনে হাল খারাপ হয় বরুণের। হাসির মোড়কে প্রেম-পরিবারের গল্প এখন দর্শক মনে কী প্রভাব ফেলে সেটাই দেখার। 

এদিকে, সিনেমার ‘নাচ পাঞ্জাবন’ গান সুপার হিট। সঙ্গে চর্চায় ‘রঙ্গিসারি’ গানখানাও। 

বন্ধ করুন