বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun Kapoor on Pathaan Controversy: 'ব্যাপারটা আমাকেও বিরক্ত করে', পাঠান বিতর্কে সরব হলেন অর্জুন কাপুর

Arjun Kapoor on Pathaan Controversy: 'ব্যাপারটা আমাকেও বিরক্ত করে', পাঠান বিতর্কে সরব হলেন অর্জুন কাপুর

পাঠান বিতর্কে সরব হলেন অর্জুন কাপুর

Arjun Kapoor on Pathaan Controversy: পাঠান বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন অর্জুন কাপুর। সেই গত ১২ ডিসেম্বর থেকে এক টানা বিতর্ক চলছে ছবিটিকে নিয়ে। কী জানালেন এবার অভিনেতা?

গত মাসে শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’-এর প্রথম গান ‘বেশরম রং’ মুক্তি পেয়েছে। আর সেই গান মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি নিয়ে একটার পর একটা বিতর্ক হয়েই চলেছে। কখনও অভিনেত্রীর পোশাক, কখনও ছবির নাম তো অভিনেত্রীর পোশাকের রং, বিতর্ক যেন থামছেই না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অর্জুন কাপুর বলেন এই ধরনের বিতর্কগুলো তাঁর মোটেই ভালো লাগে না। তাঁকে ভাবায় কারণ তিনিও এই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। অভিনেতা বলেন কেউ যেন অযথা অপ্রয়োজনীয় জিনিসকে বেশি পাত্তা না দেয়। বেশি তর্ক না তৈরি করে।

শিল্পীদের বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, একটা ছবির জন্য যা প্রয়োজন শিল্পীরা সেটাই করেন। এরপর সেটা দর্শকদের হাতে থাকে যে তাঁরা সেটা কীভাবে দেখবেন, কী ভাববেন। তিনি আরও বলেন, মানুষ যেন গণতন্ত্রের উপর ভরসা না হারায়।

ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, 'আমার মনে হয় আমরা এখন যে জিনিসটা নিয়ে আলোচনা করছি সেটা অর্থহীন। তার বদলে আমাদের সেন্সর বোর্ড, কেন্দ্রীয় সরকারের উপর ভরসা রাখা উচিত। তারা একসঙ্গে কাজ করে। আর আমি এটা বিশ্বাস করি যে গণতন্ত্রে সবার নিজে মতামত জানানোর অধিকার আছে। কিন্তু শিল্পী হিসেবে একটা ছবিতে যা প্রয়োজন আমাদের সেটাই করতে হয়। এমন কিছু নিয়ে আলোচনা বা জটিলতা না তৈরি করা ভালো যা থেকে তর্ক বিতর্কের সৃষ্টি হতে পারে।'

তিনি আরও বলেন, 'একটা ছবির জন্য যা যতটা করা প্রয়োজন আমাদের ঠিক ততটাই করা উচিত। আর তারপর বাকিটা দর্শকদের হাতে ছেড়ে দেওয়া উচিত। তাঁদেরই ভাবতে দেওয়া উচিত কোনটা তাঁদের ভালো লাগছে আর কোনটা নয়। আমরা এটা দীর্ঘ সময় ধরে মেনে আসছি। সব কিছুরই একটা পদ্ধতি হয়, আর আমাদের ছবিও তার ব্যতিক্রম নয়। ফলে আমাদের সেই পদ্ধতি মেনে চলা উচিত।'

২০২২ সালের ১২ ডিসেম্বর পাঠান ছবিটির প্রথম গান বেশরম রং মুক্তি পায়। ইতিমধ্যেই এই গানটি ৫০ মিলিয়ন ভিউজ ছাড়িয়ে ফেলেছে। ছবির দুই মুখ্য অভিনেতা, দীপিকা পাড়ুকোন এবং শাহরুখ খানকে দেখা গিয়েছে। আর এই গানটি মুক্তি পাওয়ার পরই যত বিতর্কের সৃষ্টি হয়েছে।

চলতি মাসের ২৫ তারিখ ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। শাহরুখ, দীপিকা ছাড়াও এই ছবিতে জন আব্রাহামকে দেখা যাবে। ছবিটির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় ছবিটি মুক্তি পেয়েছে। আগামী ১০ জানুয়ারি ছবিটির ট্রেলার মুক্তি পেতে চলেছে।

অন্যদিকে অর্জুন কাপুরকে ‘কুত্তে’ ছবিতে দেখা যেতে চলেছে। এই ছবির হাত ধরে আসমান ভরদ্বাজ পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটাতে চলেছেন। আগামী ১৩ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে। এই ছবিতে টাবু, রাধিকা মদন, কঙ্কনা সেনশর্মা, নাসিরুদ্দিন শাহকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

Google ক্লাউডের সঙ্গে হাত মেলালো টেকনো ইন্ডিয়া! বুদ্ধের জন্মদিনে মায়ানমারের শ্বেডাগন প্যাগোডায় ভক্তদের ভিড়, দেখুন ছবিতে ৯৯ বার রিটেক করেও হীরামান্ডিতে ব্যবহৃত হয়নি রিচার সেই দৃশ্য! বললেন, 'শেষবারের…' প্রবল গরমে অসুস্থ শাহরুখ, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে, এখন কেমন আছেন? নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির 'মেয়েকেও নিজের মতোই বানাচ্ছেন'! কাশ্মীরে আয়রার সঙ্গে হাসিনের নাচ, শুরু ট্রোলিং টসে জিতল Rajasthan Royals , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ভোটের ডিউটি পেয়ে ব্লেড দিয়ে হাত কাটার চেষ্টা মহিলা পুলিশের, ফেসবুক লাইভে আলোড়ন তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Latest IPL News

নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.