বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম ছবি মুক্তির পর রিভিউতে নাম ছিল না অর্জুনের! দেখে মুষড়ে পড়েছিলেন অভিনেতা
অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া
অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া

প্রথম ছবি মুক্তির পর রিভিউতে নাম ছিল না অর্জুনের! দেখে মুষড়ে পড়েছিলেন অভিনেতা

  • খারাপ, ভালো আর যেভাবেই হোক সংবাদপত্রে নিজের নাম দেখতে মুখিয়ে ছিলেন অর্জুন।

২০১২ সালে মুক্তি পেয়েছিল অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া অভিনীত ছবি ‘ইশাকজাদে’। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন অর্জুন কাপুর। ছবির মুক্তির পর নাকি সংবাদপত্রে নিজের নাম দেখার জন্য উৎসুক ছিলেন অভিনেতা। কিন্তু ছবির রিভিউ পড়তে গিয়ে নিজের নামই খুঁজে পাননি অর্জুন। 

এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, তাঁর প্রথম ছবি মুক্তির পর তিনি সংবাদপত্রে রিভিউ পড়েছিলেন। কিন্তু সেখানে তাঁর নামই উল্লেখ ছিল না। যা দেখে মুষড়ে পড়েছিলেন তিনি। পাঁচ বছর পরে পরে অবশ্য সেই পত্রিকার রিভিউয়ারের সঙ্গে দেখা হয়েছিল অর্জুনের।

বলিউড বাবলকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ‘আমাদের ছবির প্রথম রিভিউ ছিল। এটার এমন একটা বিষয় যেটার জন্য আমি বহুদিন অপেক্ষা করে ছিলাম। আমি সকালে ঘুম থেকে উঠে দেখলাম.. একটা সংবাদপত্র.. সেই সময় সেটা অন্যতম সেরা দৈনিক সংবাদপত্র ছিল, যদিও এখন সেটা মুম্বইতে আর নেই। আমি ভীষণ উচ্ছ্বসিত ছিলাম.. একটা দারুণ রিভিউ ছিল। পরিণীতি এবং হাবিব স্যার প্রশংসিত হয়েছিল। ছবিটা প্রশংসিত হয়েছিল সমালোচকদের এবং দর্শকদের কাছে। খারাপ, ভালো আর যেভাবেই হোক আমি নিজের নাম সংবাদপত্রে দেখতে চেয়েছিলাম। কিন্তু ওরা আমার নামই লেখেনি’।

ইশাকজাদে ছবির দৃশ্যে
ইশাকজাদে ছবির দৃশ্যে
ইশাকজাদে ছবির দৃশ্যে
ইশাকজাদে ছবির দৃশ্যে

অর্জুন জানিয়েছেন, পরে অবশ্য সেই রিভিউয়ারের সঙ্গে দেখা হয়েছিল তাঁর। বর্তমানে তিনি একজন পরিচালক। অর্জুন তাঁকে এবিষয় প্রশ্ন করেছিলেন, ‘পাঁচ বছর পর তাঁর সঙ্গে আমার দেখা হয়েছিল। তিনি আমার কাছে ক্ষমা চেয়ে বলেছিলেন, তাঁর এডিটর এই কাজটা করতে বলেছিল। কারণ তাঁদের কপিতে জায়গার অভাব হচ্ছিল। ততদিনে আমি অবশ্য তারকা, একটা শো-এর হোস্টও। সেই সময় তাঁর ছবির মার্কেটিংয়ের জন্য আমি স্টেজে ছিলাম। মনে হচ্ছিল জীবন একটা চক্রের মধ্য়েই থাকে’।

কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অর্জুন অভিনীত ছবি ‘সর্দার কা গ্র্যান্ডসন’। তবে অভিনেতা দিবাকর বন্দ্যোপাধ্য়ায়ের ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’ ছবি বর্তমানে চর্চায়। এই ছবি সাড়া ফেলেছে দর্শক এবং সমালোচকদের কাছে।

 

বন্ধ করুন