বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun Kapoor: ঝরিয়েছিলেন ৫০ কেজি; ‘হিট অ্যান্ড ফিট’ অর্জুনে শেয়ার করলেন রোজের ডায়েট-এক্সারসাইজ
অর্জুন কাপুর। 
অর্জুন কাপুর। 

Arjun Kapoor: ঝরিয়েছিলেন ৫০ কেজি; ‘হিট অ্যান্ড ফিট’ অর্জুনে শেয়ার করলেন রোজের ডায়েট-এক্সারসাইজ

  • ইনস্টায় ফিট থাকা নিয়ে ভিডিও শেয়ার করলেন অর্জুন কাপুর। 

বলিউড তারকাদের মধ্যে ফিটনেস ফ্রিক হিসেবে অর্জুন কাপুর অন্যতম। জিম থেকে ডায়েট সবেতেই থাকে কড়া নজর। টিনসেল টাউনে যোগ দেওয়ার আগে অর্জুনের ওজন ছিল ১০০ কেজির ওপর। সলমন খানের তত্ত্বাবধানে সে সময় ৫০ কেজি ওজন ঝরান অভিনেতা। নিজেই সেকথা বহুবার জানিয়েছিলেন নানা সাক্ষাৎকারে। 

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একদিনের ডায়েট ও এক্সারসাইজ রুটিন শেয়ার করলেন তারকা অর্জুন। প্রতিদিন কত ক্যালোরি ইনটেক করেন, জিমে গিয়ে কত ক্যালোরি ঝরান ও তাঁর খাওয়া খাবারের পুষ্টিগুণও শেয়ার করেন তিনি নিজের অনুরাগীদের জন্য। একটি ভিডিওর মাধ্যমে সমস্তটা শেয়ার করলেন অভিনেতা। ক্যাপশনে লিখলেন, ‘Just a day in my life when I'm not out working but I'm still working out.’ অর্থাৎ, শ্যুট না থাকলে তাঁর দিন এভাবে কাটে। ভোলেন না শরীরচর্চা করতে। 

অর্জুন তাঁর সকাল শুরু করেন প্রাতরাশ দিয়ে। আর সেসময় তিনি খান এগ মুশ। যাতে রয়েছে ২৯০ ক্যালোরি। আর ঠিক ১০.৩০-এ জিমে যান তিনি। সেখানে দেড় ঘণ্টা স্কিপিং, বক্সিং, পুশ আপ, ওয়েট লিফটিং, প্লাঙ্কস করেন ও ট্রেডমিলে দৌঁড়ান।

লাঞ্চ করেন ১.৩০ টায়। ফেমাস গ্রিক সোভাকি র‍্যাপ খান তিনি। যাতে থাকে প্রায় ৩৮৮ ক্যালোরি। এরপর ২-৫টার মধ্যে সেরে নেন নিজের সমস্ত ওয়ার্ক মিট। এরপর ঠিক বিকেল ৫টয় খান সান্ধ্য জলখাবার হিসেবে লো কার্ব টার্কি সুশি, যাতে রয়েছে ১৯১ ক্যালোরি। এরপর ৬-৮টা ফের জিমে গিয়ে ঘাম ঝরান অর্জুন। এসময়ে লো ইনটেনসিটি এক্সারসাইজ করন বলেই জানিয়েছেন নিজের ভিডিওতে। তারপর রাতের ডিনারে থাকে টার্কিশ কেবাব। 

অর্জুনের শেয়ার করা ভিডিও অনুসারে তিনি প্রতিদিন ঝরান ৪,২৬৮ ক্যালোরি। এবং খাবারের মাধ্যমে গ্রহণ করেন ১,২১৮ ক্যালোরি। সঙ্গে রোজ ১৫ হাজার স্টেপস হাঁটেন তিনি। 

অর্জুনের রোজের রুটিন আপনাদের কেমন লাগল? নিজেকে আরও ফিট করে তোলার উৎসাহ পেলেন তো?

বন্ধ করুন