বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতালে ভর্তি অর্জুনের বোন অংশুলা, সত্‍ দিদিকে দেখতে ছুটলেন জাহ্নবী কাপুর
হাসপাতালে ভর্তি অংশুলা কাপুর 
হাসপাতালে ভর্তি অংশুলা কাপুর 

হাসপাতালে ভর্তি অর্জুনের বোন অংশুলা, সত্‍ দিদিকে দেখতে ছুটলেন জাহ্নবী কাপুর

  • হিন্দুজা হাসপাতালে ভর্তি রয়েছে অংশুলা কাপুর। 

বলিউড অভিনেতা অর্জুন কাপুরের বোন, তথা প্রযোজক বনি কাপুরের প্রথমপক্ষের মেয়ে অংশুলা কাপুর এই মুহূর্তে ভর্তি রয়েছেন হাসপাতালে। শনিবার রাতেই মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে অংশুলাকে, খবর এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে। 

ইটিটাইমসকে কাপুর পরিবারের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘চিন্তার কোনও কারণ নেই উচ্চ রক্তচাপজনিত কারণ, এবং সুগার লেবেল পরীক্ষার জন্য অংশুলা হাসপাতালে চিকিত্সাধীন। শীঘ্রই তাঁকে ছেড়ে দেওয়া হবে'। সত্‍ দিদিকে দেখতে এদিন হিন্দুজা হাসপাতালে পৌঁছেছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এদিন ব্যাগি শার্ট, ট্র্যাক প্যান্টে একদম ক্যাজুয়াল লুকে হাসপাতালে গিয়েছিলেন ‘ধড়ক’ নায়িকা। হাসপাতালের বাইরে পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হন তিনি।

অতিমারীর এই কঠিন পরিস্থিতি অর্জুন ও অংশুলা যৌথভাবে সেলিব্রিটি ত্রাণ সংগ্রহকারী প্ল্যাটফর্ম ‘ফ্যানকাইন্ড’-এর সঙ্গে হাত মিলিয়ে প্রায় ১ কোটি টাকা ত্রাণ সংগ্রহ করে ৩০ হাজার মানুষের মধ্যে তা বিলিয়ে দিয়েছেন। এছাড়াও নানানভাবে আম জনতার পাশে দাঁড়াচ্ছে দুজনে। 

করোনাকালে মানসিক স্বাস্থ্যের গুরুত্ব নিয়েও সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে আপডেট শেয়ার করে মানুষজনকে মেন্টার হেলথ নিয়ে সচেতন করবার প্রচেষ্টা চালাচ্ছেন অংশুলা। 

বনি কাপুর ও তাঁর প্রথমপক্ষের স্ত্রী মোনা শৌরির ছেলেমেয়ে অর্জুন-অংশুলা। শ্রীদেবীকে বিয়ে করবার পর প্রথমপক্ষের ছেলেমেয়েদের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল বনি কাপুরের। ছেলেবেলায় অর্জুন-অংশুলার সঙ্গে খুব ভালো সম্পর্ক না থাকলেও শ্রীদেবীর মৃত্যুর পর অংশুলার মতোই নিজের দুই বোন জাহ্নবী ও খুশিকেও আগলে রেখেছেন অর্জুন। বর্তমানে চার ভাইবোনের সম্পর্ক অটুট। 

রেডিও জকি সিদ্ধার্থ কানানকে দেওয়া এক সাক্ষাত্কারে দিনকয়েক আগেই অর্জুন বলেন, ‘আমার বোন, অংশুলা অনেককিছু ত্যাগ করেছে। অনেক সময়েই অজান্তেই হয়ত তেমনটা করেছে, ও আমেরিকায় পড়াশোনা করেছে তারপর ভারতে চলে এসেছে যাতে আমাকে একা না থাকতে হয়। আমার জীবনটা ও সাজিয়ে দিয়েছে।বাবা-মা’কে ছাড়া থাকা সহজ নয়। সেক্ষেত্রে একজন সন্তানকে একটু বেশি দায়িত্বশীল হতে হয়, যাতে অন্যজন জীবনটা মনখুলে বাঁচতে পারে, দায়িত্বজ্ঞানহীন থেকেও দুনিয়া জয়ের স্বপ্ন দেখতে পারে। কারণ অভিনয় মানেই তো সেটা। তাই ও সত্যি অনেক আত্মত্যাগ করেছে'।

বন্ধ করুন