বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা-মায়ের বিচ্ছেদ! নিজেকে যেভাবে ভুলিয়ে রাখতেন অর্জুন, মুখ খুললেন অভিনেতা
অর্জুন কাপুর
অর্জুন কাপুর

বাবা-মায়ের বিচ্ছেদ! নিজেকে যেভাবে ভুলিয়ে রাখতেন অর্জুন, মুখ খুললেন অভিনেতা

  • আবেগ সামলাতে নিজেকে অন্য দিকে ব্যস্ত রাখতেন অভিনেতা।

‘স্টার বনাম ফুড’ শো-তে এসে নিজের সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা অর্জুন কাপুর জানান, যখন তার বাবা-মা, প্রযোজক বনি কাপুর এবং মোনা শৌরি কাপুরের ১৯৯৬সালে বিবাহবিচ্ছেদ হয়, তখন তিনি খাবারের মধ্যে সান্ত্বনা পাওয়ার কথা বলেছিলেন। তিনি বলেন, সেই সময় তিনি প্রচুর খাবার খাওয়া শুরু করেছিলেন। এক পর্যায় গিয়ে ১৬ বছর বয়সে তাঁর ওজন দাঁড়িয়েছিল ১৫০ কেজি। 

তিনি বলেন, ‘যখন বাবা-মায়ের বিচ্ছেদ হয়, আমি খাবারের মধ্যে সুখ খুঁজতাম। আমি যেমন আবেগ অনুভব করেছিলাম তাতে আমি আটকে গেছিলাম, তাই আমি বেশি করে খাওয়া শুরু করি, এবং তারপরে আমি সত্যিই খাওয়া উপভোগ করি’। আরো বলেন, ফাস্টফুড সংস্কৃতি প্রায় সেই সময়ে ভারতে এসেছিল, যা থেকে ‘খাওয়া দাওয়া’ বেশি করে করতে শুরু করেন তিনি। 

অর্জুন বলেন, ‘সময়টা খুব কঠিন ছিল। একটা পর্যায় পর্যন্ত আমাকে আটকানোর মতো কেউ ছিলনা। মা আমাকে প্রচণ্ড ভালবাসত। বারবার আমাকে মনে করাত এটাই খাওয়ার বয়স। এমন একটা পর্যায় গিয়ে পৌঁছায় আমার শ্বাসকষ্ট হতে শুরু করে। ১৬ বছর বয়সে ১৫০ কেজি ওজন আমার কাছে কষ্টদায়ক হয়ে ওঠে’। 

অর্জুন বলেছিলেন যে তিনি ভাত এবং মিষ্টি পছন্দ করেন, তবে দু'বছর ধরে তিনি দুটোই খাওয়া ছেড়ে দেন। তিনি বলেন, ‘আমি আক্ষরিক অর্থে একটি দিওয়ালিতে, বিরিয়ানি খেয়েছিলাম এবং আমার কাছে আইসক্রিমের একটি বাটি ছিল এবং আমি তখনও বলেছিলাম, ‘ব্যাস’।

২০১২ সালে ‘ইশকজাদে’ ছবিতে ডেবিউ করার আগে নিজের ৫০ কেজি ওজন ঝরিয়েছিলেন অর্জুন। আগামীতে নেটফ্লিক্সে ‘সর্দায় অ্যান্ড গ্র্যান্ডসন’ ছবিতে দেখা মিলবে অর্জুনের। ছবিতে রয়েছে নীনা গুপ্তা এবং রাকুলপ্রীত সিং। 

 

বন্ধ করুন