বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠাকুমার কোন ইচ্ছেপূরণ করতে অক্ষম অর্জুন কাপুর?
অর্জুন কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
অর্জুন কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

ঠাকুমার কোন ইচ্ছেপূরণ করতে অক্ষম অর্জুন কাপুর?

  • নেটফ্লিক্সে আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে অর্জুন কাপুরের আগামী ছবি 'সর্দার কা গ্র্যান্ডসন'। ছবি থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে মা, ঠাকুমার নানান বিষয়ে নিয়ে স্মৃতি রোমন্থন করলেন এই তারকা-অভিনেতা।

তাঁর ঠাকুমার বহুদিনের 'একটি' ইচ্ছেপূরণ করতে অক্ষম অর্জুন কাপুর। নিজেই একথা জানালেন এই তারকা। পাশাপাশি জানালেন ঠাকুমার সেই ব হুবছরের সাধ যেন পূরণ হয় তার জন্য তাঁদের কাপুর পরিবারের নয়া প্রজন্মের বিবাহিত জুটিদের দিকেই আশা নিয়ে অপেক্ষা করে রয়েছেন বাকিরা। তা কোন প্রসঙ্গে একথা বললেন অর্জুন? আসলে নেটফ্লিক্সে মুক্তির অপেক্ষায় দিন গুনছে অর্জুনের পরবর্তী ছবি 'সর্দার কা গ্র্যান্ডসন'. সেই ছবিতে অর্জুনের ঠাকুমার ভূমিকায় রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্তা। ছবিতে নিজের ঠাকুমার একজন অন্তঃপ্রাণ ও বাধ্য নাতির ভূমিকাতেই দেখা যাবে অর্জুনকে যিনি তাঁর মরণাপন্ন বৃদ্ধা ঠাকুমার শেষ ইচ্ছে পূরণ করতে রীতিমতো এক 'অভিযান'-এ বেরিয়ে পড়েন। দমফাটা হাসি,মজায় ভরা অর্জুনের লক্ষয়পূরণের সেই মজাদার অভিযানের গল্প বলবে এই ছবি।

অর্জুনের আসন্ন ছবি 'সর্দার কে গ্র্যান্ডসন' এর পোস্টার। ছবি সৌজন্যে - ট্যুইটার
অর্জুনের আসন্ন ছবি 'সর্দার কে গ্র্যান্ডসন' এর পোস্টার। ছবি সৌজন্যে - ট্যুইটার

কথাপ্রসঙ্গে উঠে আসে অর্জুনের মা মনা কাপুরের কথাও। বছর নয় আগে ক্যান্সারে আক্রান্ত হয় প্রয়াত হয়েছেন তিনি। এই তারকা-অভিনেতা জানান মায়ের মৃত্যুর আগে ওঁর সঙ্গে দীর্ঘ কথা হয়েছিল অর্জুনের। অভিনেতার কথায়,'মা ভীষণভাবে চেয়েছিলেন আমি এবং আমার বোন অংশুলা যেন মানুষের মতো মানুষ হই। আমরা কী কাজ করছি সেক্ষেত্রে সফল না হলেও চলবে কিন্তু মানুষ হিসেবে যেন আমরা যেন সফল হই। মাকে কথা দিয়েছিলাম তাঁর দেওয়া শিক্ষা আজীবন মেনে চলবো,বয়ে বিয়ে যাবো আমি আর বোন.' কথা শেষে অর্জুন জানান যে এই ' বয়ে নিয়ে যাওয়া'-র প্রক্রিয়াটা চলবে তাঁর আজীবন ধরেই।

আগামী ১৮ মে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হতে চলেছে 'সর্দার কা গ্র্যান্ডসন'-এর। ছবিতে অর্জুন -নীনা ছাড়াও রয়েছে জন আব্রাহাম, অদিতি রাও হায়দারি,রোকুল প্রীত সিং, কানওয়ালজিৎ। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন নবাগত পরিচালক কাসভি নেওয়ার।

বন্ধ করুন