বাংলা নিউজ > বায়োস্কোপ > কম করে আরও ৯০ বছর টিকে থাকবো বলিউডে : অর্জুন কাপুর
আত্মবিশ্বাসী অর্জুন। ছবি সৌজন্যে - ট্যুইটার
আত্মবিশ্বাসী অর্জুন। ছবি সৌজন্যে - ট্যুইটার

কম করে আরও ৯০ বছর টিকে থাকবো বলিউডে : অর্জুন কাপুর

  • নিজের ফিল্মি কেরিয়ার ও তার ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর। জানালেন,বলিপাড়ায় পেরিয়ে এসেছেন ৯টি বছর। কম করে এই ইন্ডাস্ট্রিতে আরও ৯০ বছর টিকে থাকবেন তিনি। সে ক্যামেরার সামনে হোক কিংবা পিছনে।

নিজের ফিল্মি কেরিয়ার ও তার ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর। জানালেন,বলিপাড়ায় পেরিয়ে এসেছেন ৯টি বছর। কম করে এই ইন্ডাস্ট্রিতে আরও ৯০ বছর টিকে থাকবেন তিনি। ২০১২ সালে 'ইশকজাদে' ছবির মাধ্যমে টিনসেল টাউনে পা রেখেছিলেন এই অভিনেতা। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই অর্জুনের দাবি একজন বাণিজ্যিক ছবির নায়ক হিসেবে নিজের যোগ্যতা যথেষ্ট ভালোভাবে প্রমাণ করেছেন তিনি। সঙ্গে এও জানালেন একজন অভিনেতা হিসেবে তাঁর ক্ষমতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল তিনি। ' নিজের সমন্ধে যথেষ্ট ওয়াকিবহাল আমি। আবারও বলছি আগামী নব্বই বছর আমি টিকে থাকবো এই বলিউড ইন্ডাস্ট্রিতে। সে ক্যামেরার সামনে হোক কিংবা পিছনে।' আত্মবিশ্বাসী সুর অর্জুনের গলায়। পাশাপাশি ও জানাতে ভুললেন না তারকা হওয়ার ফলে নেটমাধ্যমে খুবই সহজ 'টার্গেট' তিনি। তবে সমালোচক কিংবা ট্রোলারদের কথায় তিনি গা করেন না খুব একটা কারণ বরাবরই নিজের বিশ্বাস নিয়ে চলেন তিনি। বরং অগ্রাধিকার দেন নিজের কাজে। তাই ট্রোলিংকে গুরুত্ব দেওয়ার ক্ষেত্রে তিনি বরাবরই নিরুৎসাহী। অন্যদের কাছে নিজেকে নতুন করে প্রমাণও করার কিছু নেই তাঁর।

বলিউডে ৯টি বছর পেরিয়ে এলেন অর্জুন। ছবি সৌজন্যে - ট্যুইটার
বলিউডে ৯টি বছর পেরিয়ে এলেন অর্জুন। ছবি সৌজন্যে - ট্যুইটার

অর্জুনের কথায়,'এখনও পর্যন্ত যদি আমার ফিল্মি কেরিয়ার দেখেন তাহলে বাণিজ্যিক ছবির নায়ক হিসেবে বেশিরভাগ ক্ষেত্রেই যথেষ্ট সফল আমি। যখন কোনও ছবিতে আমি কাজ করি আমি জানি সেই ছবিতে কতটুকু অবদান রাখতে পারবো নিজের। তাছাড়া আমার কোনও ছবির সুপারহিট অথবা ফ্লপ হওয়ার নিরিখে নিজের বিষয়ে আমার ধ্যান ধারণা পাল্টে যায় না। ঠিক যেমন প্রশংসা কিংবা সমালোচনা দুটোর একটির ক্ষেত্রেও আমার মাথা ঘুরে যায় না। এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে নিজের ওপর বিশ্বাস রাখাটা ভীষণ প্রয়োজন। আমার সেটুকু আছে বলেই বিশ্বাস। তাই আমি জানি ঠিক টিকে যাবো বলিউডে!'

এইমুহূর্তে নেটফ্লিক্সে মুক্তির অপেক্ষায় দিন গুনছে অর্জুন অভিনীত ছবি ' সর্দার কে গ্র্যান্ডসন'. ছবিতে অর্জুন ছাড়াও রয়েছেন নীনা গুপ্তা এবং জন অ্যাব্রাহাম।

বন্ধ করুন