বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কল হো না হো'-এর শ্যুটিংয়ের সময়ে মুগ্ধ হয়ে দেখতাম সইফের অভিনয়: অর্জুন কাপুর
সইফ আলি খান ও তাঁর গুণমুগ্ধ 'ভক্ত' অর্জুন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সইফ আলি খান ও তাঁর গুণমুগ্ধ 'ভক্ত' অর্জুন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'কল হো না হো'-এর শ্যুটিংয়ের সময়ে মুগ্ধ হয়ে দেখতাম সইফের অভিনয়: অর্জুন কাপুর

  • তিনি যে সইফ আলি খানের বিরাট ভক্ত,তা নিজেই জানালেন অর্জুন কাপুর। বললেন 'কল হো না হো' ছবির শ্যুটিং চলাকালীন তিনি স্রেফ মুগ্ধ হয়ে দেখতেন সইফের অভিনয়। সেই ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন অর্জুন।

তিনি যে সইফ আলি খানের বিরাট ভক্ত সে কথা আগেও বলেছেন অর্জুন কাপুর। সম্প্রতি,ফের একবার তা প্রকাশ্যে জানালেন অর্জুন। সঙ্গে এও জানালেন 'কল হো না হো' ছবির শ্যুটিং চলাকালীন তিনি স্রেফ মুগ্ধ হয়ে দেখতেন সইফের অভিনয়। করণ জোহর প্রযোজিত সেই সুপারহিট ছবির পরিচালক ছিলেন নিখিল আডবাণী। ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন অর্জুন। উল্লেখ্য, 'কল হো না হো'-তে সইফ ছাড়াও মুখ্যভূমিকায় দেখা গেছিল শাহরুখ খান এবং প্রীতি জিন্টাকে।

আর কিছুদিনের মধ্যেই দর্শকদের সামনে হাজির হতে চলেছে 'ভূত পুলিশ'. এই হরর-কমেডি ছবিতে সইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অর্জুন। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই 'কল হো না হো' এবং সইফের কথা তুলেলেন তিনি। এই বলি-তারকা আরও জানিয়েছেন,বহুবছর ধরেই সইফের অভিনয়ে গুণমুগ্ধ বক্তা তিনি। অর্জুনের কথায়,' কল হো না হো-তে যখন সহকারী পরিচালকের দায়িত্ব সামলাচ্ছিলাম, সেই সময়ে ছবির শ্যুটিংয়ে স্রেফ হাঁ করে গিলতাম সইফের অভিনয়! তাই শেষপর্যন্ত সইফের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি যারপরনাই খুশি।' প্রসঙ্গত, ২০১৮ সালে 'কল হো না হো' মুক্তির ১৫ বছর উপলক্ষে ট্যুইট করে এই ছবির প্রশংসা করার পাশাপাশি অর্জুন জানিয়েছিলেন এরকম 'স্পেশ্যাল' একটি ছবির অংশ তাঁকে করার জন্য ছবির প্রযোজক ও পরিচালকের কাছে তিনি কৃতজ্ঞ।

অন্যদিকে 'ভূত পুলিশ' সমন্ধে বলতে গিয়ে অর্জুনের মন্তব্য মানুষকে হাসানো ভীষণ জরুরি। তাঁর দৃঢ় বিশ্বাস এই ছবি দর্শকদের মুখে হাসি ফুটিয়ে তুলতে সক্ষম হবে। তাছাড়া এই ছবির গল্প ও চিত্রনাট্য যে বেশ 'এক্সপেরিমেন্টাল' সে বিষয়েও জানাতে ভোলেননি 'গুন্ডে'-র তারকা। উল্লেখ্য, পবন কিরপালানি পরিচালিত এই ছবির শ্যুটিং গত বছরের নভেম্বরে হিমাচল প্রদেশে শুরু হয়েছিল। চলতি বছরের ফেব্রুয়ারিতেই শেষ হয়েছে ছবির শেষ দফার শ্যুটিং। বর্তমানে জোর কদমে চলছে পোস্ট প্রোডাকশনের বাকি থাকা শেষ মুহূর্তের কিছু কাজ।

বন্ধ করুন