বাংলা নিউজ > বায়োস্কোপ > থাকতে চান না মালাইকার সঙ্গে? ১৬ কোটি টাকায় বান্দ্রার ফ্ল্যাট বিক্রি করলেন অর্জুন
১৬ কোটি টাকায় ফ্ল্যাট বিক্রি করলেন অর্জুন, একই বিল্ডিংয়ে ঘর আছে মালাইকারও। 

থাকতে চান না মালাইকার সঙ্গে? ১৬ কোটি টাকায় বান্দ্রার ফ্ল্যাট বিক্রি করলেন অর্জুন

  • পশ্চিম বান্দ্রার 81 Aureate building-এর ১৯ তলায় একটি ফ্ল্যাট ছিল অর্জুন কাপুরের। সম্প্রতি সেটা তিনি বিক্রি করলেন ১৬ কোটি টাকায়। যদিও ডকুমেন্টসে সই করেন অর্জুনের বোন অংশুলা।

অভিনেতাদের বেশিরভাগ আয়ই কিন্তু আসে ব্র্যান্ড এন্ডর্সমেন্টের মাধ্যমে। সঙ্গে অনেকেই বিনিয়োগ করেন রিয়েল এস্টেটে। করিনা-সইফ যেমন রেন্টে বাড়ি ভাড়া দেন। নিজের মুখেই সেকথা কপিলের চ্যাট শো-তে বলেছিলেন ছোটে নবাব। একই কাজ করেন কাজল, অমিতাভরা। 

পশ্চিম বান্দ্রার 81 Aureate building-এর ১৯ তলায় একটি ফ্ল্যাট ছিল অর্জুন কাপুরের। সম্প্রতি সেটা তিনি বিক্রি করলেন ১৬ কোটি টাকায়। যদিও ডকুমেন্টসে সই করেন অর্জুনের বোন অংশুলা। তবে এই ফ্ল্যাটে থাকতেন না অর্জুন। জুহুর Raheja Orchid-এর ৭ তলায় থাকেন অভিনেতা। 

81 Aureate building-এ ফ্ল্যাট আছে অর্জুনের বান্ধবী মালাইকা আরোরারও। এই বাড়ি নিয়ে আইনি পথে এগোতে হয়েছিল তাঁকে। অভিনেত্রীর দাবি ছিল ১৪.৫ কোটি টাকা দিয়ে বুক করলেও ফ্ল্যাট হাতে পাননি। যদিও পরে জানা যায় ব্যাপরটা মিটমাট হয়ে গিয়েছে। ২০২১ সালের নভেম্বর মাসে সেই বাড়ির চাবি হাতে পান তিনি। 

স্থানীয় বিল্ডারদের সূত্রে জানা গিয়েছে 81 Aureate building খুব জনপ্রিয় অভিনেতা, ক্রিকেটার, রাজনীতিবিদদের মধ্যে। বিল্ডিংয়ের লোকেশন আর সি ভিউ-র জন্যই এত বাজারদর। তবে অর্জুনের মতো অনেকেই ইনভেস্টমেন্টের খাতিরে এটাকে ব্যবহার করেন, থাকার জন্য নয়। 

অর্জুন কাপুর অ্যাপার্টমেন্ট বিক্রি করার এক সপ্তাহ আগে টিভি অভিনেতা করণ কুন্দ্রা ১৪ কোটি দিয়েছেন ফ্ল্যাট কিনতে। ২০২০ সালের মার্চে ১৪ তলায় ফ্ল্যাট কিনেছিলেন সোনাক্ষি সিনহা ১৪ কোটি খরচ করে। চলতি বছরের মার্চ মাসে ক্রিকেটার পৃথ্বী শ এই বিল্ডিংয়েই ফ্ল্যাট কিনেছিলেন ১৪.৫ কোটি দিয়ে। মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মল্লিকের ছেলে ফারাজ মল্লিকের ফ্ল্যাট আছে ১৯ তলায়, যার জন্য তাঁকে খরচ করতে হয়েছিল ৯.৯৫ কোটি। 

 

বন্ধ করুন