বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এরাই সামনে পেলে সেলফি তুলতে চায়’, মালাইকা-প্রসঙ্গে কার উপর এত রেগে গেলেন অর্জুন
মালাইকা আর অর্জুন।

‘এরাই সামনে পেলে সেলফি তুলতে চায়’, মালাইকা-প্রসঙ্গে কার উপর এত রেগে গেলেন অর্জুন

  • ট্রোলারদের পাত্তা দেন না অর্জুন কাপুর, কারণ এরা কেউ সামনে এসে সমালোচনা করার সাহস দেখায় না!

মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে কটাক্ষ করেন অনেকেই। সম্প্রতি এই নিয়ে কথা বলতে শোনা গেল অর্জুনকে। অভিনেতা জানালেন, যতদিন তাঁর অভিনয় নিয়ে চর্চা হয়, ততদিন সব ঠিক আছে। কারণ তাঁর মতে বাদবাকি সবই ‘বৃথা গোলমাল’!

মালাইকা আরোরা এখ ৪৮। বছর কয়েক আগেই আরবাজ খানের থেকে ডিভোর্স নিয়েছেন। আর অর্জুন কাপুরের বয়স ৩৬। মালাইকাকে প্রায়শই ‘বুডঢি’ বলে ট্রোল করা হয়। সাথে অর্জুনকে নিয়েও সমালোচনা হয় নিজের থেকে ১২ বছরের বড় নায়িকার সাথে প্রেম করায়। 

মাসালা.কম-র সাথে সাক্ষাৎকারে অর্জুন জানালেন, ‘সবার আগে আমার মনে হয় এই সমস্ত কমেন্ট মিডিয়ায় খুঁজে খুঁজে বের করে। আমরা এই ধরনের মন্তব্যের ৯০ শতাংশের দিকেই তাকাই না। ট্রোলিংকে একেবারেই পাত্তা দেই না, কারণ জানি এগুলো সব ফেক। এই মানুষগুলোই আমাকে সামনে পেলে আমার সাথে সেলফি তোলার জন্য পাগলের মতো করবে। সুতরাং এসবে বিশ্বাস করে লাভ নেই।’

অভিনেতা আরও বলেন, ‘আমি আমার ব্যক্তিগত জীবনে কী করছি সেটা সম্পূর্ণ আমার ব্যাপার। যতক্ষণ আমি ভালো কাজ করছি ততক্ষণ সব ঠিক আছে। বাদবাকি সব ফালতু গন্ডগোল। আর বয়স দিয়ে তো প্রেম হয় না! নিজে বাঁচুন অন্যকে বাঁচতে দিন মন্ত্র মেনে চললে সবচেয়ে ভালো। আর সবথেকে বড় কথা আজকের দিনে কে কত বয়সে প্রেম করছে তা তুচ্ছ।’

বিগত কয়েক বছর ধরে সম্পর্ক আছেন মালাইকা-অর্জুন। দু'জনেই অনুরাগীদের নিউ ইয়ারের শুভেচ্ছা জানাতে কিছুদিন আগের মলদ্বীপ ভ্যাকেশনের ছবি শেয়ার করেছিলেন।

বন্ধ করুন