বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃতিকের চেহারা দেখে হিংসে হত অর্জুন কাপুরের: ‘থলথলে চেহারা নিয়ে বসে আছি’!
অভিনয়ে আসার আগে ৫০ কেজি ওজন কমিয়েছেন অর্জুন কাপুর।
অভিনয়ে আসার আগে ৫০ কেজি ওজন কমিয়েছেন অর্জুন কাপুর।

হৃতিকের চেহারা দেখে হিংসে হত অর্জুন কাপুরের: ‘থলথলে চেহারা নিয়ে বসে আছি’!

  • সলমন খানের পরামর্শ ও দেখানো পথেই ওজন কমিয়ে ‘ফ্যাট থেকে ফিট’ হয়েছেন অর্জুন কাপুর। 

শনিবার ৩৬ বছরে পা রাখলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। কিছুদিন আগেই OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তাঁর ‘সন্দীপ ঔর পিঙ্কি ফারার’ ছবিটি। যা ইতিমধ্যেই বেশ প্রশংসা কুড়িয়েছে। ‘ইশকজাদে’র পর আবারও হিট অর্জুন ও পরিণীতি-র জুটি। এই ‘ইশকজাদে’ ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অর্জুন। খ্যাতনামা প্রযোজক বনি কাপুরের ছেলে হলেও অভিনয়ের রস্তাটা খুব একটা সহজ ছিল না তাঁর কাছে। প্রায় ৫০ কেজি ওজন কমানোর পর প্রথম ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলেন। অনুপম খেরের চ্যাট শো-তে সম্প্রতি এই বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেছিলেন অর্জুন। 

‘তখন আমার ওজন ছিল ১৪০ কেজি। সলমন ভাই (সলমন খান) আমায় অনুপ্রেরণা দিয়েছিল আমি অভিনেতা হতে পারি। আমার মধ্যে থেকে একটা আলাদা মানুষ বের করে আনার দায়িত্ব নিয়েছিল নিজের কাঁধে।’, ওই সাক্ষাৎকারে জানিয়েছিলেন অর্জুন। অভিনেতা জানিয়েছিলেন মাত্র ১০ বছর তাঁর, যখন বনি কাপুর ও মোনা কাপুর একে-অপরের থেকে আলাদা হয়ে যান। শ্রীদেবীর সঙ্গে বনি কাপুরের সম্পর্ক ঘিরে সকলে তাঁকে স্কুলে ঠাট্টা করত। ফলে স্কুলে যাওয়াও বন্ধ করে দিয়েছিলেন। সেসময় বাড়িতে বসে সারাদিন খেতেন। আর যার ফলে বেড়ে যায় ওজন। যদিও যখন অভিনেতা হওয়ার সিদ্ধান্ত নেন তখনও পাশে পেয়েছিলেন মা মোনাকে। ৪ বছর বাড়িতে বসে ওজন কমিয়েছিলেন। সেসময় সলমনের বাড়িতেই থাকতেন অর্জুন।

‘এরকমও দিন গিয়েছে আমি টিভিতে দেখছি হৃতিক রোশন সিক্স প্যাক অ্যাবস নিয়ে নাচ করছে, আর আমি থলথলে শরীর নিয়ে নাচ করছি। তখন মানসিকভাবে বেশ ভেঙে পড়তাম। পর মুহূর্তে নিজেকে চাঙ্গা করতাম। আসলে জানতাম হার মানলে চলবে না। ৩ মাস শরীরচর্চা করে ওজন কমল। আর তুমি আবার আগের রুটিনে ফিরে গেলে, এমন করলে চলবে না।’ প্রসঙ্গত, এরপর সইফ আলি খানের সঙ্গে ‘ভুত পুলিশ’ ও তারা সুতারিয়ার বিপরীতে ‘এক ভিলেন রিটার্নস’ ছবিতে দেখা যাবে অর্জুনকে।

বন্ধ করুন