বাংলা নিউজ > বায়োস্কোপ > ইনস্টায় খালি গায়ের ছবি পোস্ট করে মালাইকাকে ট্যাগ, কী দুষ্টু ইঙ্গিত অর্জুনের?
মালাইকার সাথে খুনসুটি অর্জুন কাপুরের। 

ইনস্টায় খালি গায়ের ছবি পোস্ট করে মালাইকাকে ট্যাগ, কী দুষ্টু ইঙ্গিত অর্জুনের?

  • অর্জুনের এই প্রেম ভরা দুষ্টুমি বেশ লেগেছে সবার। 

ফের প্রকাশ্যে খুনসুটিতে মাতলেন অর্জুন কাপুর আর মালাইকা আরোরা। একে অপরের প্রেমে যে বিভোর হয়ে রয়েছেন সেটাই প্রমাণ হল আরও একবার। মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের একটি খালি গায়ের ছবি শেয়ার করেন অর্জুন। আর তাতেই তিনি ট্যাগ করেন লেডি লাভকে। 

পুল টাইমের একটা ছবি শেয়ার করতে দেখা গেল তাঁকে। যেখানে অভিনেতার কোমরের নীচের অংশ জলের তলায়। শার্টলেস ছবিতে অর্জুনের বডি স্পষ্ট। ছবির ক্যাপশনে মালাইকাকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘শেষমেশ @malaikaaroraofficial আমার পিছন দেখার সুযোগ পেল’। নিমেষে ভাইরাল হয়েছে অর্জুনের সেই পোস্ট। 

প্রায়শই নিজেদের একান্তে কাটানো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় এই দুই তারকাকে। সাথে একে-অপরের ছবিতে ভালোবাসা মাখা কমেন্ট করতেও ছাড়েন না। আপাতত গোটা দুনিয়াকে জানিয়েই প্রেম করছেন তাঁরা। অসমবয়সের প্রেম হলেও মালাইকা-অর্জুনের সম্পর্ককে অনেক অনুরাগীই দৃষ্টান্ত হিসেবে দেখেন। আসলে দু'জনের বয়সের ফারাক ১২ বছরের। মালাইকা ৪৮, আর অর্জুন ৩৬। তারওপর মালাইকা ডিভোর্সি, এক ছেলের মা। তবে এসব কোনওদিনই তাঁদের সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়ায়নি।

অর্জুন কাপুরের ইনস্টা পোস্ট। 
অর্জুন কাপুরের ইনস্টা পোস্ট। 

২০১৭ সালে আরবাজ খানের সাথে ডিভোর্স হয় মাল্লার। এরপরেই সম্পর্কে জড়ান অর্জুনের সাথে। তবে বিষয়টি অফিসিয়াল হয় ২০১৯ নাগাদ। সপ্তাহান্তে ছুটি কাটানো হোক বা ভ্যাকেশন, এই জুটির খুল্লামখুল্লা প্রেম নজরে আসে হামেশাই। 

মাঝে শোনা গিয়েছিল ব্রেকআপ হয়েছে তঁদের। আর খবর চাউর হতেই প্রথম প্রতিবাদ এসেছিল অর্জুনের তরফে। তিনি সোশ্যাল মিডিয়ায় জুটিতে ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘এটা এখন গুজব ছড়ানোর কোনও সময় না। সাবধানে থাকুন। ভালো থাকুন। মানুষের জন্য ভালো ভাবুন। সবাইকে ভালোবাসা।’

কাজের সূত্রে, আপাতত অর্জুন কাপুরের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। ‘কুত্তে’, ‘এক ভিলেন রিটার্নস’, ‘দ্য লেডি কিলার’-এ দেখা মিলবে তাঁর।

বন্ধ করুন