বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun Kapoor: 'রোজ হাসি মুখে লড়াই করতে হয়', কেন এ কথা বললেন অর্জুন
অর্জুনের হাতে একগুচ্ছ কাজ।

Arjun Kapoor: 'রোজ হাসি মুখে লড়াই করতে হয়', কেন এ কথা বললেন অর্জুন

  • বলিউডে আসার অনেকটা ওজন ঝরিয়েছিলেন অর্জুন। তাঁকে সাহায্য করেন সলমন খান। প্রথম লকডাউনের সময়ে নতুন করে শরীরচর্চা শুরু করেন অভিনেতা।

খুব অল্প বয়স থেকে স্থূলতার শিকার অর্জুন কাপুর। ওজন ঝড়িয়েছিলেন দীর্ঘ অধ্যাবসায় এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে। শুরু করেন অভিনয়। কিন্তু লড়াই সেখানেই শেষ নয়। এখনও প্রতিনিয়ত লড়ে চলেছেন তিনি। 'এক ভিলেন রিটার্নস'-এর প্রচারে এসে সেই গল্পই শোনালেন বনি-পুত্র।

অর্জুন বলেন, 'আমার লড়াইটা অনেক গভীরে। রোজ হাসি মুখে সেই লড়াই আমাকে লড়তে হয়। আমি খুশি যে মানুষ আমাকে দেখে অনুপ্রাণিত হন। কিন্তু আমিও অন্যদের মতো নিরাপত্তাহীনতায় ভুগি। খাবারের সামনে শ্বাস নিলেও আমার ওজন বেড়ে যেতে পারে। তাই আমাকে খুব সাবধানে থাকতে হয়।'

(আরও পড়ুন: জলদি বিয়ে অর্জুন আর মালাইকার! চার হাত এক হবে কবে জানা গেল)

শুধু বাহ্যিক কারণে নয়। শরীর এবং মন ভালো রাখার জন্য ওজনের দিকে নজর রাখার উপদেশ দিয়েছেন অর্জুন। তাঁর কথায়, 'একটা ভাইরাসও আমাদের অনেক বিপদে ফেলতে পারে। তাই স্বাস্থ্যের গুরুত্বটা বুঝতে হবে। স্থূলতার কারণে মধুমেহ হতে পারে। হৃদযন্ত্র এবং রক্তচাপের সমস্যা দেখা দিতে পারে।'

বলিউডে আসার অনেকটা ওজন ঝরিয়েছিলেন অর্জুন। তাঁকে সাহায্য করেন সলমন খান। প্রথম লকডাউনের সময়ে নতুন করে শরীরচর্চা শুরু করেন অভিনেতা। জানান, এই অভ্যাসের ফলে মানসিক দিকেও অনেক ইতিবাচক পরিবর্তন এসেছে।

২৯ জুলাই মুক্তি পাবে অর্জুনের 'এক ভিলেন রিটার্নস'। এই ছবিতে অর্জুনের সঙ্গেই অভিনয় করবেন তারা সুতারিয়া, দিশা পাটানি, আদিত্য রায় কাপুর এবং জন আব্রাহাম।

বন্ধ করুন