বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্লন্ড চুলে নতুন লুকে অর্জুন রামপালকে হলিউড তারকা ভেবে ভুল ফ্যানের!
সম্পূর্ণ নতুন অবতারে 'চেনা' অর্জুনকে খুঁজে পাওয়া দায়। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ব্লন্ড চুলে নতুন লুকে অর্জুন রামপালকে হলিউড তারকা ভেবে ভুল ফ্যানের!

  • 'লুকস' নিয়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করতে পিছপা হন না অর্জুন রামপাল। তবে এবারের তারকার 'স্টাইল এক্সপেরিমেন্ট' রীতিমতো ছক্কা হাঁকিয়েছে। যা দেখে তাঁকে 'হলিউড তারকা' ভেবে ভুল করে বসলেন এক ব্যক্তি!

বরাবরই অর্জুন রামপালের 'হটকে' লুক তাঁকে আলাদা করে রেখেছে বলিপাড়ার অন্যান্য নায়কদের থেকে। ছ' ফুটের ওপর উচ্চতার সঙ্গে সুঠাম পেশীবহুল চেহারা, টিকোলো নাকের সঙ্গে কাঁধ ছাপানো চুল। তার ওপর গৌরবর্ণ গায়ের রঙ, সবমিলিয়ে হলিউডি নায়কদের ধাঁচের লুকের প্রশংসা পেয়ে এসেছেন অর্জুন। 

তাছাড়া মডেল হিসেবে নিজের কেরিয়ার শুরু করার সুবাদে 'লুকস' নিয়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করতে পিছপা হন না এই তারকা-অভিনেতা। এবং বলাই সার যে সেসব 'এক্সপেরিমেন্ট' দারুণ তারিফ জুটিয়েছে অর্জুনের কপালে। তবে এবারের তারকার 'স্টাইল এক্সপেরিমেন্ট' রীতিমতো ছক্কা হাঁকিয়েছে। ছাড়িয়ে গেছে তাঁর আগের করা সমস্ত ফ্যাশনদুরস্ত লুক-কে।

গত বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের এক নামকরা সাঁলো থেকে বেরোতে দেখা গেল এই বলি-তারকাকে।সাঁলো-র বাইরে বেরিয়ে গাড়িতে ওঠার আগে তারকা-স্টাইলিস্ট আলিম হাকিমকে যখন বিদায় নিচ্ছেন অর্জুন, তখনই ক্যামেরার লেন্স ধরা পড়ল তাঁর এই নতুন লুক। সাদা টি-শার্ট এবং কালো রঙের ঢিলেঢোলা শর্টসে বেশ ক্যাজুয়াল অবতারেই ছিলেন অর্জুন। কিন্তু নজর আটকেছে তাঁর ছোট করে লেয়ার্ড মোহক স্টাইলে কাটা চুল এবং তাতে করা প্ল্যাটিনাম ব্লন্ড রং! বলাই বাহুল্য অর্জুনের এই নতুন লুক দেখে হাঁ হয়েছে দর্শক। তারকার এই সম্পূর্ণ নতুন অবতারে 'চেনা'অর্জুনকে খুঁজে পাওয়া দায়। তার ওপর মুখে কালো মাস্ক এবং চোখে সানগ্লাস থাকায় প্রায় বিদেশি বলেই ভুল হচ্ছিল এই তারকাকে দেখে।

 

 

নেটমাধ্যমে কিন্তু ইতিমধ্যেই ভাইরাল অর্জুনের এই নতুন লুক। একজন ব্যক্তি তো কমেন্ট করেই বসলেন যে তিনি চিনতেই পারেননি এই তারকাকে। প্রথম দেখাতে তাঁর মনে হয়েছিল অর্জুন কোনও হলিউডের নায়ক! তবে জানিয়ে রাখা ভালো নিজের এই নতুন লুক এখনও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি অর্জুন। খুব সম্ভবত তাঁর নতুন কোনও ছবিতে এই অবতারে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন অর্জুন।

 

বন্ধ করুন