বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবার সঙ্গে নিজের ছবি খুঁজে পেল না অর্জুন, খুশির ছবি দিয়ে শুভেচ্ছা ফাদার্স ডে-র
খুশির সঙ্গে বনির ছবি দিয়ে ফাদার্স ডে-র শুভেচ্ছা জানাল অর্জুন। 

বাবার সঙ্গে নিজের ছবি খুঁজে পেল না অর্জুন, খুশির ছবি দিয়ে শুভেচ্ছা ফাদার্স ডে-র

বনি কাপুর আর খুশির ছবি দিয়ে ফাদার্স ডে-র শুভেচ্ছা জানালেন অর্জুন। নিজের সঙ্গে বাবার ছবি নাকি তিনি খুঁজেই পাননি!

ফাদার্স ডে-র দিন বাবা বনি কাপুরকে অভিনব শুভেচ্ছা জানালেন অর্জুন কাপুর। তবে নিজের সঙ্গে বাবার ছবি দিলেন না মোটেই, বরং সৎ বোন খুশি কাপুর আর বনি কাপুরের ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়।

ছবিখানা শেয়ার করে অর্জুন লিখলেন, ‘ফাদার্স ডে-র শুভেচ্ছা জানাতে ছবি খুঁজতে গিয়ে নিজের ছবি পেলাম না। বরং খুশির সাথেই সবচেয়ে বেশি ছবি পেলাম। হ্যাপি ফাদার্স ডে বাবা, ফ্রম খুশি অ্যান্ড গ্যাং।’ খুশিকে তো এই পোস্টে ট্যাগ করেছেনই, সঙ্গে অংশুলা ও জাহ্নবী কাপুরকে ট্যাগ করেছেন অর্জুন।

খুশি ফাদার্স ডে-তে বনিকে শুভেচ্ছা জানাতে যে ছবিখানা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে তাঁর কপালে চুমু খাচ্ছেন প্রযোজক-পরিচালক। জাহ্নবী যদিও চার ভাইবোনের সঙ্গে বাবা বনির কাটানো নানা মুহূর্তের কোলাজ শেয়ার করে নিয়েছেন।

ফাদার্স ডে-র দিন অর্জুন কাপুরের পোস্ট। 
ফাদার্স ডে-র দিন অর্জুন কাপুরের পোস্ট। 

এই পোস্টে কমেন্টও করেছেন খুশি। নিজেকে ‘বাবার প্রিয় মেয়ে’ হিসেবে উল্লেখ করে দিতে ভোলেননি। প্রসঙ্গত, বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা কাপুরের দুই সন্তান অর্জুন আর অংশুলা। আর শ্রীদেবী-বনির কন্যা খুশি-জাহ্নবী। শ্রীদেবীর মৃত্যুর আগে পর্যন্ত অর্জুন কাপুরের সঙ্গে সেভাবে সম্পর্ক ছিল না সৎ দুই বোনের। তবে বাবার দ্বিতীয় স্ত্রীর মৃত্যুর পর পরলৌকিক কাজে এগিয়ে এসে অংশগ্রহণ করেন অর্জুন। শুধু তাই নয়, বোন অংশুলাকে নিয়ে পাশে দাঁড়ায় সদ্য মাতৃহারা খুশি-জাহ্নবীর। প্রসঙ্গত, ২০১২ সালে প্রথম সিনেমা মুক্তি পাওয়ার আগেই ক্যানসারে মা মোনা-কে হারান অর্জুনও।

 

বন্ধ করুন