বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোমার মুখে হাসি ফোটাতে চাই’, মালাইকার জন্মদিনে লিখল অর্জুন! ঝগড়া শুরু করিনার
মালাইকার জন্মদিনে ঝগড়া করলেন অর্জুন-করিনা।
মালাইকার জন্মদিনে ঝগড়া করলেন অর্জুন-করিনা।

‘তোমার মুখে হাসি ফোটাতে চাই’, মালাইকার জন্মদিনে লিখল অর্জুন! ঝগড়া শুরু করিনার

  • ছবিতে দেখা যাচ্ছে মালাইকার হাতে পানীয়ের গ্লাস। তিনি চুমু খাচ্ছেন অর্জুনের গালে।

মালাইকা আরোরার জন্মদিনে ভালোবাসা ভরা সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন প্রেমিক অর্জুন কাপুর। আপাতত দু'জনেই বিশ্বাসী খুল্লামখুল্লা প্রেমে। তাই বিশেষ দিনগুলিতে PDA করার কোনও সুযোগ ছাড়েন না তাঁরা। মালাইকার সঙ্গে নিজের একটি অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। আর সঙ্গে মন ভোলানো ক্যাপশন। কিন্তু করিনা ঝগড়া করল কেন?

ছবিতে দেখা যাচ্ছে মালাইকার হাতে পানীয়ের গ্লাস। তিনি চুমু খাচ্ছেন অর্জুনের গালে। আর বেশ একটা লাজুক হাসি অভিনেতার চোখে-মুখে। ক্যাপশনে লিখেছেন, ‘এই দিন হোক বা অন্য কোনও দিন, আমি চাই সবসয়ম তোমার মুখে হাসি ফোটাতে… এই বছর যেন তুমি সবচেয়ে বেশি হাসিখুশি থাকতে পারো।’

আর এই পোস্টেই কমেন্ট করতে দেখা গেল করিনা কাপুরকে। লিখলেন, ‘আমি ফোটো ক্রেডিট চাই অর্জুন কাপুরজি।’ আর সেই কমেন্টের স্ক্রিনশট নিজের ইনস্টা দেওয়ালে শেয়ার করে অভিনেতা লিখলেন, ‘তোমাকে এবার থেকে শুধু ফোটো তুলে দিতে বলব। ২-৩টে ফোটোশ্যুটের জন্য তোমার থেকে ডেট চাই… আর অবশ্যই তা মেহবুব স্টুডিওতে।’

আর করিনাও ছাড়ার পাত্র নন। অর্জুনের সেই ইনস্টা স্টোরি নিজের স্টোরিতে শেয়ার করে লিখলেন, ‘তোমাকেও শুভ জন্মদিন।’ আর সঙ্গে একটা রেড হার্ট ইমোজি।

ইনস্টায় অর্জুন-করিনার ঝগড়া
ইনস্টায় অর্জুন-করিনার ঝগড়া

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানোর খবর প্রথমদিকে লুকিয়ে রেখেছিলেন মাল্লা। তবে ২০১৮ সালে হাত ধরে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র মঞ্চে প্রবেশ করতে দেখা যায় তাঁদের। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সঙ্গে ‘লাভি-ডাবি’ পোস্ট করেন এই দুই। যে কোনও পার্টিতে হাত ধরাধরি করেই পৌঁছন। অর্জুনের বোন অংশুলার সঙ্গেও নাকি বেশ ভালো সম্পর্ক মালাইকার। যদিও কবে বিয়ে করবেন তাঁরা, সে ব্যাপারেও এখনও আলোকপাত করেননি তাঁরা।

বন্ধ করুন