বাংলা নিউজ > বায়োস্কোপ > মালাইকার সঙ্গে বয়সের ফারাক নিয়ে নিয়মিত ট্রোলিং, বিরক্ত অর্জুন যা বললেন
বয়সে ১২ বছরের ছোট অর্জুনকে ডেট করে নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই পাওয়ার কাপলকে। 

মালাইকার সঙ্গে বয়সের ফারাক নিয়ে নিয়মিত ট্রোলিং, বিরক্ত অর্জুন যা বললেন

  • ‘অন্যকে নিয়ে গসিপ করতে ব্যস্ত সকলে, সবাই আসলে নিজেদের মেয়েলি স্বভাবটা তুলে ধরতেই ব্যস্ত’, বললেন ক্ষুব্ধ অর্জুন। 

'প্রেমিক-প্রেমিকা নয় মা-ছেলে লাগছে', অর্জুন কাপুর ও মালাইকা আরোরার জুটিকে দেখে অনেকেই এমন বাঁকা মন্তব্য করে থাকেন। পঞ্চাশ ছুঁইছুঁই মালাইকার চেয়ে ১২ বছরের ছোট অর্জুন। দুজনের প্রেম ঘিরে শুরু থেকেই নানান প্রশ্ন জমাট বেঁধেছে। মালাইকার বয়স, পোশাক- সব নিয়েই মাথাব্যাথা নেটিজেনদের আর সেই নিয়েই চটেছেন প্রেমিক অর্জুন কাপুর। 'অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করাটা মানুষের স্বভাবে পরিণত হয়েছে', জানালেন নাজেহাল অর্জুন। অভিনেতার কথায় এখন 'দেশে সবাই মহিলা'। 

বেশ কয়েক বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ দুজনে। নিজেদের সম্পর্ককে লোকচক্ষুর আড়ালেও রাখেননি তাঁরা। ২০১৯ সালে অর্জুনের জন্মদিনে প্রকাশ্যে ভালোবাসার কথা ঘোষণা করে দেন দুজনে। তারপর থেকেই দুজনের রসালো রসায়ন বরাবর চোখ টেনেছে। 

এক সাক্ষাত্কারে অর্জুন জানান, ‘আমার মনে হয় নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তুমি যত না চিন্তিত বাকিরা বেশি চিন্তিত। যত তুমি মুখ বন্ধ রেখে লোকজনকে যা ইচ্ছা তাই ভাববার সুযোগ দেবে, তারাও নিজেদের মনের মাধুরী মিশিয়ে যা খুশি তাই লিখবে বা বলবে- এতে যা ঘটবে তা হল আপাদের দুজনের সম্পর্কে মাঝে একটা তিক্ততা তৈরি হবে। আমার মনে হয় যদি আপনি কারুর সঙ্গে সম্পর্কে জড়ান সেই সম্পর্ককে স্বীকৃতি দিতে হবে। এরপর প্রকাশ্যে বলতে হবে, ‘এটা আমাদের সীমা, আমরা একসঙ্গে রয়েছি এখন থেকে’।

ট্রোলিং আর বয়সের ফারাক নিয়ে ‘ইশকজাদে’ তারকা বলেন, ‘ভারতে প্রত্যেক মানুষের নিজস্ব মতামত রয়েছে, তাঁরা ওই জিনিসটা খুব ভালো পারে। আমরা গসিপ করতে প্রচন্ড ভালবাসি, সবাই আসলে মেয়েলি স্বভাবটা তুলে ধরতেই ব্যস্ত। সবার প্রশ্ন, আমরা কবে বিয়ে করছি। আমাদের একসঙ্গে ভালো লাগে না, কেন মালাইকা আমাকে ডেট করছে? আমার কেরিয়ার নষ্ট হবে ওর সঙ্গে থাকলে… বলার শেষ নেই’। 

আপাতত বিয়ের কোনও পরিকল্পনা নেই, অর্জুন-মালাইকার। ট্রোলারদের পাত্তা না দিয়ে প্রেমে ডুবে আছেন তাঁরা। নিজেদের সম্পর্ককে পরবর্তী ধাপে কবে নিয়ে যাবেন এই জুটি, সেটাই এখন দেখবার। 

 

বন্ধ করুন